২৪ নভেম্বর রাবিতে আসছেন ড. আতিউর রহমান
প্রকাশ : ২১ নভেম্বর ২০১৮, ১৩:৪৩
২৪ নভেম্বর রাবিতে আসছেন ড. আতিউর রহমান
রাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আগামী ২৪ নভেম্বর রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) আসছেন বিশিষ্ট অর্থনীতিবিদ ও বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর ড. আতিউর রহমান। জাতিসংঘ কর্তৃক টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা বাস্তবায়নে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে প্রতিষ্ঠিত World Linkup এর উদ্যোগে ‘তরুণরাই আগামীর বাংলাদেশ’ শীর্ষক একটি আলোচনা সভায় মুখ্য আলোচক হিসাবে তিনি বক্তব্য রাখবেন।


বুধবার সকাল ১১টায় বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ওয়ার্ল্ড লিংকআপের প্রতিষ্ঠাতা ও সভাপতি মাসুম বিল্লাহ।


আলোচনা সভায় ওয়ার্ল্ড লিংকআপের প্রতিষ্ঠাতা ও সভাপতি মাসুম বিল্লাহর সভাপতিত্বে বিশেষ বক্তা হিসেবে উপস্থিত থাকবেন উপমহাদেশের প্রখ্যাত কথা সাহিত্যিক ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অবসর প্রাপ্ত শিক্ষক হাসান আজিজুল হক।


প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. আনন্দ কুমার সাহা ও উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী মো. জাকারিয়া, ছাত্র উপদেষ্টা ড. লায়লা আরজুমান বানু এবং বাংলাদেশ ব্যাংকের সাবেক মহাব্যবস্থাপক এএফএম আসাদুজ্জামান প্রমুখ।



আলোচনা শেষে বিশেষ প্রশ্নোত্তর পর্বের ব্যবস্থা রয়েছে।


উল্লেখ্য, ওয়ার্ল্ড লিংকআপ নামে এই সংগঠনটি ২০১৬ সালের ৮ আগস্ট রাজশাহী বিশ্ববিদ্যালয়ে প্রতিষ্ঠিত হয়। সংগঠনটি বর্তমানে টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রার ১৭টি গোলের মধ্যে ১৩টি গোল নিয়ে সক্রিয়ভাবে কাজ করছে।


বিবার্তা/পাভেল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com