ভর্তি পরীক্ষায় জালিয়াত চক্রের আটক ৪
প্রকাশ : ০৯ নভেম্বর ২০১৮, ১৫:০৩
ভর্তি পরীক্ষায় জালিয়াত চক্রের আটক ৪
বশেমুরবিপ্রবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) ভর্তি পরীক্ষায় জালিয়াতির অভিযোগে চারজনকে আটক করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।


শুক্রবার সকাল ১০টায় জীববিজ্ঞান অনুষদের ভর্তি পরীক্ষা শুরু হলে ডিভাইসসহ একজনকে আটক করা হয়। পরে আটককৃত শিক্ষার্থীর দেয়া তথ্যের ভিত্তিতে জালিয়াতি চক্রে জড়িত সন্দেহভাজন বাকি ৩ জনকে বিশ্ববিদ্যালয় প্রশাসন, গোয়েন্দা সংস্থা এবং বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সহযোগিতায় আটক করা হয়।


আটককৃতরা হলো, মাদারীপুরের রাজৈর থানার বাহাদুরপুর গ্রামের জগদীশ বাড়ৈর ছেলে সুদীপ্ত বাড়ৈ, একই থানার আরুয়াকান্দি গ্রামের গান্ধী পোস্তার ছেলে সুভাষ পোস্তা, গোপালগঞ্জের কোটালীপাড়া থানার কোনাই ভিটা গ্রামের হরিদাশ বাড়ৈর ছেলে উজ্জ্বল বাড়ৈ, একই থানার লক্ষন্ডা গ্রামের মহাদেব বিশ্বাসের ছেলে মিঠুন বিশ্বাস।


শেষ খবর পাওয়া পর্যন্ত তাদের বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে জিজ্ঞাসাবাদ করেছে বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ও গোয়েন্দা সংস্থার সদস্যরা।


এ সময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. খোন্দকার নাসির উদ্দিন জানান, বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের কঠোর নিরাপত্তার কারণে জালিয়াতি চক্রের সদস্যরা ডিভাইস নিয়ে প্রবেশ করলেও তা ব্যবহার করার আগেই তাদেরকে আটক করা হয়। তিনি আরো জানান, তদন্ত শেষে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/সৈকত/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com