ক্যাম্পাস পরিষ্কার অভিযানে জাবি ছাত্রলীগ
প্রকাশ : ১১ অক্টোবর ২০১৮, ১৭:৪৫
ক্যাম্পাস পরিষ্কার অভিযানে জাবি ছাত্রলীগ
জাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

‘আমাদের বিশ্ববিদ্যালয় আমরাই পরিচ্ছন্ন রাখবো’ এই স্লোগানে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) ‘ক্যাম্পাস পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান’ চালিয়েছেন ছাত্রলীগের নেতাকর্মীরা।


বৃহস্পতিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারের পাদদেশে তাদের এই কর্মসূচির উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক নূরুল ইসলাম। পরে শাখা ছাত্রলীগের শতাধিক নেতাকর্মী কয়েকটি গ্রুপে ভাগ হয়ে ক্যাম্পাসের শহীদ মিনার চত্ত্বর থেকে টিএসসি, লাইব্রেরী, মুরাদ চত্ত্বর হয়ে ট্রান্সপোর্ট, বটতলাসহ ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ স্থান পরিস্কার করেন।


উদ্বোধনকালে উপ-উপাচার্য বলেন, 'ভর্তি পরীক্ষাকে কেন্দ্র করে এ ক্যাম্পাসে বিশাল সংখ্যক পরীক্ষার্থী ও অভিভাবকের আগমন ঘটেছে। যার কারণে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন স্থানে ময়লা-আবর্জনার স্তুপ হয়। আর এসব ময়লা দূরীকরণে এ সবুজ ক্যাম্পাসকে পরিচ্ছন্ন রাখতে ছাত্রলীগ যে উদ্যোগ নিয়েছে তা দেখে আমি সত্যিই আনন্দিত।'


শাখা ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল রানার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের অধ্যাপক আব্দুল্লাহ হেল কাফি বলেন, 'ভালো কাজে সর্বদা এগিয়ে থাকাই ছাত্রলীগের ইতিহাস। ভর্তি পরীক্ষায় জাবি ছাত্রলীগ যে সকল ভালো কাজ করেছে তার ধারাবাহিকতা বজায় থাকুক। এছাড়া গৌরবোজ্জ্বল ইতিহাসের ধারাবাহিকতা রক্ষার্থে জাবি ছাত্রলীগকে আরও বেশি ভালো কাজ করতে হবে।'



শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আবু সুফিয়ান চঞ্চলের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য দেন অধ্যাপক সোহেল আহমেদ, অধ্যাপক মো. খালিদ কুদ্দুস, প্রক্টর সিকদার মো. জুলকারনাইন, সহকারী অধ্যাপক আ. স. ম. ফিরোজ-উল-হাসান প্রমুখ।


বিবার্তা/জোবায়ের/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com