জাবিতে বুয়েট ছাত্রলীগ নেতাকে মারধর
প্রকাশ : ১৬ আগস্ট ২০১৮, ০৯:১৪
জাবিতে বুয়েট ছাত্রলীগ নেতাকে মারধর
জাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) নিরাপত্তা কর্মকর্তা ও শিক্ষার্থীদের হাতে মারধরের শিকার হয়েছেন বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) শাখা ছাত্রলীগের এক নেতা। বুধবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের পুরানো প্রশাসনিক ভবনের সামনে এ ঘটনা ঘটে।


ছাত্রলীগের ওই নেতা হলেন বুয়েটের যন্ত্রকৌশল বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী তাহমিদ আহমেদ। তিনি বুয়েট শাখা ছাত্রলীগের আহসানউল্লাহ হল ইউনিটের পাঠাগার বিষয়ক সম্পাদক।


প্রত্যক্ষদর্শীরা জানায়, বিশ্ববিদ্যালয়ের পুরানো প্রশাসনিক ভবনের সামনে লেকের ধারের বেঞ্চে জাবির এক বান্ধবীর সঙ্গে বসে ছিলেন তাহমিদ। এ সময় বিশ্ববিদ্যালয়ের প্রধান নিরাপত্তা কর্মকতা সুদীপ্ত শাহীন তাদের পরিচয় জানতে চান। তাহমিদ পরিচয় না দিয়ে উল্টো সুদীপ্তর পরিচয় জিজ্ঞেস করেন। এ নিয়ে সুদীপ্তর সঙ্গে তাহমিদের বাগবিতণ্ডা হয়।


এক পর্যায়ে তাহমিদকে চড়-থাপ্পড় দেন সুদীপ্ত। পরে বিশ্ববিদ্যালয়ের কয়েকজন শিক্ষার্থী সেখানে যান। তাদের সঙ্গেও তাহমিদের বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রের বুকে লাথি দেন তাহমিদ। এরপর শিক্ষার্থীরা উত্তেজিত হয়ে তাকে মারধর করেন। পরে রাতে নিরাপত্তাকর্মীরা তাহমিদকে নিরাপত্তা কার্যালয়ে নিয়ে যান।


সুদীপ্ত বলেন, তাহমিদ তার বান্ধবীর সঙ্গে আপত্তিকর অবস্থায় বসে ছিলো। এ সময় তার পরিচয় জানতে চাইলে সে উদ্ধত আচরণ করতে শুরু করে। পরে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা তাকে গণধোলাই দেন। এরপর মুচলেকা নিয়ে তাহমিদকে তার বান্ধবীর জিম্মায় ছেড়ে দেয়া হয়েছে।


যোগাযোগ করা হলে তাহমিদের ওই বান্ধবী বলেন, আমরা বসে কথা বলছিলাম। এ সময় সেখানে সুদীপ্ত যান। তিনি নিজেকে বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার পরিচয় দেন। পরে আমাদের পরিচয় জিজ্ঞেস করেন। আমরা পরিচয় দিলে তিনি অশ্লীলভাবে গালিগালাজ করতে থাকেন। এক পর্যায়ে অন্যায়ভাবে আমার অতিথিকে মারধর করেন তিনি ও কয়েকজন শিক্ষার্থী।


বিবার্তা/শরিফুল/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com