বেরোবি শিক্ষক সমিতি নির্বাচনে নীল দলের নির্বাচনী ঘোষণাপত্র প্রকাশ
প্রকাশ : ১৪ জানুয়ারি ২০১৮, ১৯:১৭
বেরোবি শিক্ষক সমিতি নির্বাচনে নীল দলের নির্বাচনী ঘোষণাপত্র প্রকাশ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

রংপুরে অবস্থিত বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) শিক্ষক সমিতির আসন্ন নির্বাচনউপলক্ষে মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধ এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উজ্জীবিত শিক্ষকদের সংগঠন নীল দল রবিবার নির্বাচনী ঘোষণাপত্র প্রকাশ করেছে।


নীল দলের প্যানেলের মনোনয়নে সভাপতি পদপ্রার্থী বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. আবু ছালেহ মোহাম্মদ ওয়াদুদুর রহমান (তুহিন ওয়াদুদ) এবং সাধারণ সম্পাদক পদপ্রার্থী পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক মো. সিদ্দিকুর রহমান প্যানেলভূক্ত অন্যান্য প্রার্থীকে সাথে নিয়ে শিক্ষকদের কাছে উক্ত ঘোষণাপত্র বিলি করেন।


নীল দলের নির্বাচনী ঘোষণাপত্রে সুশাসন প্রতিষ্ঠা, শিক্ষকবান্ধব কর্মসূচি গ্রহণ ও বাস্তবায়ন, শিক্ষার্থীদের জন্য করণীয় এবং অবকাঠামো উন্নয়ন ও একাডেমিক সম্প্রসারণ - এই চারটি খাতে মোট ২৩ দফা কর্মপরিকল্পনা উল্লেখ করা হয়েছে।


ভোটারদের “আপন দর্পণে জেগে উঠুক নীতিবোধ” মন্ত্রে শাণিত হয়ে নীল দলের পক্ষে ভোট প্রার্থনা করছেন প্রার্থীরা।


উল্লেখ্য, আগামী ১৬ জানুয়ারি বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এতে নীল দলের প্যানেলে সভাপতি প্রার্থী বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. আবু ছালেহ মোহাম্মদ ওয়াদুদুর রহমান (তুহিন ওয়াদুদ) এবং সাধারণ সম্পাদক প্রার্থী পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক মো সিদ্দিকুর রহমান।


এছাড়া সহ-সভাপতি পদে প্রার্থী একাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের সহকারী অধ্যাপক আপেল মাহমুদ, কোষাধ্যক্ষ পদে বাংলা বিভাগের সহকারী অধ্যাপক ড. নিতাই কুমার ঘোষ, যুগ্ম-সম্পাদক পদে ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক সৈয়দ আনোয়ারুল আজিম এবং ১০ টি কার্যনির্বাহী সদস্য পদে বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. শফিকুর রহমান (শফিক আশরাফ), লোকপ্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক জুবায়ের ইবনে তাহের ও সাব্বীর আহমেদ চৌধুরী, অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক মো বেলাল উদ্দিন ও হাবিবুর রহমান, দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক এ. টি. এম জিন্নাতুল বাসার, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক মো সাইফুল ইসলাম, পরিসংখ্যান বিভাগের প্রভাষক চার্লস ডারউইন, মার্কেটিং বিভাগের প্রভাষক মো নুরনবী ইসলাম এবং একাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের সহকারী অধ্যাপক আশানুজ্জামান প্রতিদ্বন্দ্বিতা করছেন।


বিবার্তা/হুমায়ুন/মৌসুমী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com