অধিভুক্তি বাতিলের দাবিতে ঢাবিতে ফের বিক্ষোভ রবিবার
প্রকাশ : ১৩ জানুয়ারি ২০১৮, ২৩:০৯
অধিভুক্তি বাতিলের দাবিতে ঢাবিতে ফের বিক্ষোভ রবিবার
প্রিন্ট অ-অ+

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) অধিভুক্ত ৭ কলেজের অধিভুক্তি বাতিলের দাবিতে ফের বিক্ষোভের ডাক দিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা। 'ঢাকা বিশ্ববিদ্যালয় পরিবার' নামে অর্ধলক্ষাধিক সদস্যের একটি ফেসবুক গ্রুপের পক্ষ থেকে এক ইভেন্টের মাধ্যমে এ বিক্ষোভের ডাক দেয়া হয়।


১৪ ই জানুয়ারি রবিবার সকাল সাড়ে ১০টায় কলা ভবনের সামনে অবস্থিত অপরাজেয় বাংলায় এ বিক্ষোভ অনুষ্ঠিত হবে।


ইভেন্টের হোস্ট মশিউর রহমান সাদিক বিবার্তাকে বলেন, অধিভুক্তি বাতিলের দাবিতে গত বৃহস্পতিবার আমরা বিক্ষোভ করলেও ঢাবি প্রশাসনের কাছ থেকে কোনো সাড়া পাইনি। আর এ কারণে আমরা সাধারণ শিক্ষার্থীরা ফের আগামীকাল রবিবার বিক্ষোভের ডাক দিয়েছি। দাবি আদায় না হওয়া পর্যন্ত আমাদের এ কর্মসূচি অব্যাহত থাকবে।


ইভেন্টে আহমেদ মুনীর তায়েফ নামে এক ঢাবি শিক্ষার্থী ঢাবিয়ানদের উদ্দেশ্যে লেখেন, আপনি কি চান মানুষ আপনাকে জিজ্ঞেস করুক "ঢাবির কোন শাখায় পড়েন বা কোন কলেজে?" আমাদের বিশ্বাস আপনি ঘুমিয়ে যাননি, আপনার বিবেক আর অস্তিত্বকে বিকিয়ে দেননি কোনো মহলে! আপনার ন্যূনতম বিবেকবোধ থাকলে আর ঢাবির শিক্ষার মান এবং সুষ্ঠু পরিবেশ সমৃদ্ধ করতে চাইলে চলে আসুন ঢাবির এই সাধারণ শিক্ষার্থীদের ন্যায্য আন্দোলনে।


উল্লেখ্য,এর আগে গত বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের টিএসসি রাজু ভাস্কর্যের পাদদেশে শত শত শিক্ষার্থী বিক্ষোভ করে। এদিন ঘণ্টাব্যাপি অবস্থান করার পর মিছিল সহকারে ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন তারা।


বিবার্তা/মহিউদ্দিন/শাহনেওয়াজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com