দুর্বৃত্তের হামলায় রক্ষা পায়নি প্রধানমন্ত্রীর ছবি
প্রকাশ : ১২ জানুয়ারি ২০১৮, ১৭:৫২
দুর্বৃত্তের হামলায় রক্ষা পায়নি প্রধানমন্ত্রীর ছবি
বাকৃবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) প্রধান ফটক সংলগ্ন নিরাপত্তা চৌকি ও কাকলী সংঘের কার্যালয়ে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা।


বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঘটনাটি ঘটে। ভাঙচুরের হাত থেকে রক্ষা পায়নি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিও। ঘটনায় অজ্ঞাত নামে মামলা করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।


প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ময়মনসিংহের বলাশপুর ও কেওয়াটখালির স্থানীয় দুটি গ্রুপের মধ্যে সংঘর্ষের জেরে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে ১০০-১৫০ জন দুর্বৃত্তরা লাঠি-সোটা, চাপাতিসহ বিভিন্ন ধারালো অস্ত্র নিয়ে রাস্তায় ভাঙচুর করতে থাকে। এসময় তারা বেশ কিছু ইজিবাইক, মোটরবাইক ও দোকানপাট ভাঙচুর করে। পরবর্তীতে তালা ভেঙ্গে কাকলী সংঘে প্রবেশ করে দুর্বৃত্তরা কার্যালয়ের আসবাবপত্র ভাঙচুর ও প্রয়োজনীয় কাগজপত্র নষ্ট করে ফেলে। তবে ঘটনাস্থলে ক্লাবের কোনো সদস্য না থাকায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।


ঘটনার পরে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মো. আতিকুর রহমান খোকন ও কোতোয়ালী থানার ওসি ঘটনাস্থলে উপস্থিত হন। এই ঘটনায় বৃহস্পতিবার রাত ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা শাখা থেকে একটি মামলা করা হয়।


এদিকে শুক্রবার বেলা ৩টার দিকে ওই ঘটনায় হামলাকারিদের গ্রেফতার ও শাস্তির দাবিতে বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের বাসভবনের সামনে বিক্ষোভ মিছিল করেছে শাখা ছাত্রলীগ।



এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মো. আতিকুর রহমান খোকন বলেন, হামলার ঘটনায় মামলা করা হয়েছে। বিষয়টি দ্রুত সমাধানের জন্য জেলা প্রশাসনের সাথে কথা বলা হয়েছে।


ময়মনসিংহ কোতোয়ালী থানার ওসি মো. মাহমুদুল ইসলাম বলেন, আসাদ ও নয়ন নামে দুইজন সন্দেহভাজনকে আটক করা হয়েছে এবং বাকিদের ধরার ব্যাপারে চেষ্টা চলছে।


বিবার্তা/শাহীন/নুর/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com