বাকৃবিতে বিজয় দিবস উদযাপিত
প্রকাশ : ১৬ ডিসেম্বর ২০১৭, ১১:৩৮
বাকৃবিতে বিজয় দিবস উদযাপিত
বাকৃবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নানা কর্মসূচির মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে। বিজয় দিবস উদযাপন উপলক্ষে শনিবার সূর্যোদয়ের সাথে সাথে বিশ্ববিদ্যালয়ের সকল অফিস, হল ও আবাসিক ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।


সকাল সাড়ে ৭ টায় বিশ্ববিদ্যালয়ের জাতীয় দিবস উদযাপন কমিটির আয়োজনে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভ ‘মরণসাগর’ এর পাদদেশে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করেন উপাচার্য অধ্যাপক ড. মো. আলী আকবর। পরে স্মৃতিস্তম্ভে শিক্ষক সমিতি, হল প্রভোস্টবৃন্দ, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন পুষ্প¯তবক অর্পণ করে।


সকাল ৯টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় স্টেডিয়ামের জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ ও শারীরিক কসরত প্রদর্শনীর আয়োজন করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. মো. আলী আকবর ।


পরে জাতীয় দিবস উদযাপন কমিটি বিশ্ববিদ্যালয়ের টিএসসি কনফারেন্স হলে শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও বিশ্ববিদ্যালয়ে কর্মরত মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেয়।


এছাড়া বিজয় দিবস উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হলে খেলাধুলার আয়োজন এবং শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিভিন্ন মসজিদ, মন্দির ও উপাসনালয়ে বিশেষ দোয়ার আয়োজন করা হয়।


বিবার্তা/শাহীন/ইমদাদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com