‘ব্যাটেল অব মাইন্ডস ২০১৭’ এর চ্যাম্পিয়ন বুয়েট
প্রকাশ : ০৭ ডিসেম্বর ২০১৭, ১৮:৩৫
‘ব্যাটেল অব মাইন্ডস ২০১৭’ এর চ্যাম্পিয়ন বুয়েট
প্রিন্ট অ-অ+

‘ব্যাটেল অব মাইন্ডস-২০১৭’ এর চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট)। প্রথম রানার্স-আপ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউট (আইবিএ) এবং দ্বিতীয় রানার্স-আপ ইসলামিক প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (আইইউটি)।


সংবাদ মাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।


সংবাদ বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, তরুণদের দক্ষতা উন্নয়নের প্ল্যাটফর্ম ‘ব্যাটেল অব মাইন্ডস’ প্রাতিষ্ঠানিক শিক্ষা এবং কর্পোরেট জগতের অভিজ্ঞতার সেতুবন্ধন তৈরি করে। বাংলাদেশের তরুণদের উৎকর্ষতা ও মানবসম্পদ উন্নয়নে ‘ব্যাটেল অব মাইন্ডস’ অঙ্গীকারবদ্ধ।


বুধবার (৬ ডিসেম্বর) রাজধানীর একটি হোটেলে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানের উদ্বোধন করেন মাহবুব উল আলম হানিফ, এমপি, যুগ্ম-সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন নসরুল হামিদ, এমপি, প্রতিমন্ত্রী বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়। এসময় অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।


অনুষ্ঠান সম্পর্কে বিএটিবি এর ব্যবস্থাপনা পরিচালক (এমডি) শেহ্জাদ মুনীম বলেন, ব্যাটেল অব মাইন্ডস প্ল্যাটফর্ম সদ্য গ্রাজুয়েটদের শেখার জগতকে বিস্তৃত করে। যা তাদেরকে দৃঢ়তার সাথে কর্পোরেট জগতের যাত্রা শুরুর ভিত তৈরি করে দেয়। জাতিকে সাফল্যের পথে এগিয়ে নিতে আগামীর নেতৃত্ব, তরুণ গ্রাজুয়েটদের জন্য সকল রকম সুযোগ, পন্থা আর শিক্ষা নিশ্চিত করছে ১৪ বছরের ঐতিহ্যবাহী ‘ব্যাটেল অব মাইন্ডস’।


ব্রিটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশ (বিএটি বাংলাদেশ) ২০০৪ সাল থেকে এই অনুষ্ঠানের আয়োজন করছে। এ বছরের ১৪তম আসরে সারাদেশের ৪০টি বিশ্ববিদ্যালয়ের প্রায় ২৩০০ শিক্ষার্থী অনলাইনে নিবন্ধনের মাধ্যমে প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। পরবর্তীতে চার ধাপের তীব্র প্রতিযোগিতাপূর্ণ লড়াইয়ের মাধ্যমে সেরা ২৪ শিক্ষার্থী চূড়ান্ত পর্বে অংশগ্রহণের সুযোগ পায়।


চূড়ান্ত পর্বের অংশগ্রহণকারীরা হচ্ছে যথাক্রমে নর্থ সাউথ ইউনিভার্সিটি (এনএসইউ), ইনস্টিটিউট অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (আইবিএ), ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজি (আইইউটি), বাংলাদেশ ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি (বুয়েট), মিলিটারি ইনস্টিটিউট অব সাইন্স অ্যান্ড টেকনোলজি (এমআইএসটি) এবং বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস্ (বিইউপি)।


বিবার্তা/বিজ্ঞপ্তি/ইমদাদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com