রাবির অবৈধ স্থাপনা উচ্ছেদে হাতাহাতি, আটক ২
প্রকাশ : ২২ নভেম্বর ২০১৭, ১৪:১১
রাবির অবৈধ স্থাপনা উচ্ছেদে হাতাহাতি, আটক ২
রাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) অভ্যন্তরে অবৈধ স্থাপনা উচ্ছেদ নিয়ে মারামারির ঘটনা ঘটেছে। এ ঘটনায় একজন দোকানী ও তার ছোট ভাইকে আটক করেছে পুলিশ। বুধবার দুপুরে বিশ্ববিদ্যালয় প্রক্টর ও সহকারী প্রক্টররা আমচত্বর এলাকার একটি অবৈধ দোকান উচ্ছেদ করতে যান। ঐ সময় দোকানীর সাথে বাকবিতণ্ডার এক পর্যায়ে মারামারির এ ঘটনা ঘটে।


সকালে বিশ্ববিদ্যালয় এস্টেট দপ্তরের পরিচালক জাহিদ আলী প্রক্টর প্রফেসর ড. লুৎফর রহমান ও তার সহকারিদের সাথে ক্যাম্পাসের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানে আসেন। এসময় ক্যাম্পাসের পরিবহন মার্কেটের ক্যাম্পাস ফুড কর্ণারের অতিরিক্ত অংশ সরিয়ে ফেলার জন্য দোকানীকে অনুরোধ জানান। দোকানী নিজাম উদ্দিন আলম ও তার ভাই মুন্না দোকান উচ্ছেদে বাধা প্রদান করে। এক পর্যায়ে প্রক্টরের সাথে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন তারা। প্রক্টরিয়াল বডির সাথে ধাক্কাধাক্কি হয়েছে বলে জানান প্রত্যক্ষদর্শীরা।


ঘটনাস্থলে উপস্থিত থাকা সৌরভ হোসেন নামের এক শিক্ষার্থী জানান, দোকানী আলম প্রক্টরকে ক্যাম্পাসের অন্যসব অবৈধ স্থাপনা আগে উচ্ছেদ করে পরে তার দোকান উচ্ছেদ করতে বলেন। প্রক্টরের সাথে দুর্ব্যবহারও করেন ঐ দোকানী।


এদিকে সাধারণ শিক্ষার্থীদের সাথে দোকানীর হাতাহাতির ঘটনা ঘটে। শিক্ষার্থীরা দোকানের চেয়ার টেবিল ও আসবাবপত্র ভেঙ্গে ফেলেন। এসময় ওই দোকানীর হামলায় দুজন শিক্ষার্থী আহত হয়। পরে উত্তেজিত হয়ে আবারো শিক্ষার্থীরা আলমকে মারধর শুরু করে। মতিহার থানা পুলিশ আলম ও মুন্নাকে থানায় নিয়ে যায়।


জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. লুৎফর রহমান বলেন, ঐ দোকানীর অপরাধ জগতের সাথে সংশ্লিষ্টতাসহ শিক্ষার্থীদের সাথে খারাপ ব্যবহারেরও অভিযোগ রয়েছে। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।


মতিহার থানা পুলিশের ভার প্রাপ্ত কর্মকর্তা মেহেদী হাসান বলেন, প্রক্টর স্যারের সাথে কথা বলে ঘটনাস্থল থেকে দোকানী আলম ও তার ভাইকে পুলিশ থানায় নিয়ে এসেছে।


বিবার্তা/নাঈম/ইমদাদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com