বন্ধ হয়ে গেছে জবির একমাত্র টিচার্স ক্যাফে
প্রকাশ : ১৪ নভেম্বর ২০১৭, ২১:০৯
বন্ধ হয়ে গেছে জবির একমাত্র টিচার্স ক্যাফে
জবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষকদের জন্য নতুন ভবনের নিচতলায় কেবল একটি মাত্র টিচার্স ক্যাফে রয়েছে, যা বন্ধ হয়ে আছে কয়েক মাস ধরে।


বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, দুই থেকে তিন মাস আগে শিক্ষক সমিতির দ্বারা পরিচালিত এই টিচার্স ক্যাফেটি বন্ধ হয়ে যায় পর্যাপ্ত পরিমাণ খাবার সরবার করতে না পারা ও মানসম্মত খাবার তৈরিতে ব্যর্থ হওয়ার কারণে। জানা যায়, এই টিচার্স ক্যাফেটিতে খাবার সরবরাহ ও রক্ষণাবেক্ষণ করে থাকেন কলা অনুষদের সামনে অবস্থিত "রেভেনাস প্লাস" ক্যান্টিনটি।


সেই ক্যান্টিনের দায়িত্বরত এক কর্মচারী বলেন, নতুন ভবনের নিচে অবস্থিত টিচার্স ক্যাফেটি আপাতত বন্ধ আছে। তবে আমাদের সাথে এ বিষয়ে শিক্ষক সমিতির কথা হয়েছে। উনারা (শিক্ষক সমিতি) বলেছেন টিচার্স ক্যাফে থেকে কেবল মাত্র শিক্ষকদের জন্য খাবার সরবরাহ করা হবে। এই শর্তসাপেক্ষে টিচার্স ক্যাফেটি কিছুদিনের ভেতর আবার চালু করা হবে।


টিচার্স ক্যাফের অচল অবস্থা ও চালু করার বিষয়ে শিক্ষক সমিতির সভাপতি ড. প্রিয়ব্রত পাল বলেন, টিচার্স ক্যাফেটি আমরাই কিছুদিনের জন্য বন্ধ রেখেছি, এটাকে সঠিকভাবে পরিচালনা করার জন্য। টিচার্স ক্যাফেটি কেবল শিক্ষকদের জন্য খাবার সরবরাহ করতে আবার চালু করা হবে।


বিবার্তা/আদনান/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com