চুয়েটে ‘রবি ক্যারিয়ার কার্নিভাল’ অনুষ্ঠিত
প্রকাশ : ১৩ নভেম্বর ২০১৭, ১৬:৩৩
চুয়েটে ‘রবি ক্যারিয়ার কার্নিভাল’ অনুষ্ঠিত
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (চুয়েট) দ্বিতীয়বারের মত মোবাইল অপারেটর রবি’র উদ্যোগে ‘রবি ক্যারিয়ার কার্নিভাল-২০১৭’ অনুষ্ঠিত হয়েছে।


সোমবার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় অডিটরিয়ামে এ কার্নিভালের আয়োজন করা হয়।


কার্নিভালের উদ্বোধন করেন চুয়েটের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম। এ সময় বিশেষ অতিথি ছিলেন ইনস্টিটিউট অব ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজির (আইআইসিটি) পরিচালক অধ্যাপক ড. আসাদুজ্জামান, ইলেক্ট্রনিক অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (ইটিই) বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ আহসান উল্লাহ, উপ-ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. জিএম সাদিকুল ইসলাম এবং রবি’র মার্কেটিং অপারেশনের ক্লাস্টার ডিরেক্টর জনাব নাজির আহমেদ প্রমুখ।


তিনটি আলাদা সেশনে সাজানো রবি ক্যারিয়ার কার্নিভালের প্রথম সেশন ছিল এনগেজমেন্ট সেশন। এরপর ডিজিটাল অ্যান্ড ইনোভেশন সেশন এবং সবশেষে রিক্রুটমেন্ট টেস্ট সেশন অনুষ্ঠিত হয়।


চুয়েটের বিভিন্ন বিভাগের বিদায়ী ‘১২ ব্যাচের প্রায় ৩০০ শিক্ষার্থী সেশনগুলোতে অংশগ্রহণ করেন। উক্ত রিক্রুটমেন্ট টেস্ট থেকে বাছাইকৃতদের একাংশকে রবি’তে চাকরির সুযোগ দেয়া হবে।


চুয়েটের ভাইস চ্যান্সেলর বলেন, ‘গ্লোবালাইজেশনের যুগে সবাইকে তুমুল প্রতিযোগিতা করে টিকে থাকতে হয়। নিজের জ্ঞান ও দক্ষতা দিয়েই নিজের অবস্থান তৈরি করে নিতে হয়।’


এ সময় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলমের হাতে রবি’র মার্কেটিং অপারেশনের ক্লাস্টার ডিরেক্টর জনাব নাজির আহমেদ বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড়দের স্বাক্ষর সম্বলিত একটি ক্রিকেট ব্যাট তুলে দেন।


অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রবি’র ট্যালেন্ট অ্যান্ড ডেভেলপমেন্ট বিভাগের ভাইস প্রেসিডেন্ট জনাব জাবেদ পারভেজ, ডিজিটাল সার্ভিস অ্যান্ড আইওটি’র ম্যানেজার জনাব আবদুল হাদী ভূঁইয়া, কোর নেটওয়ার্ক ম্যানেজার জনাব আবদুর সবুর, রেগুলেটরি অ্যাফেয়ার্সের জেনারেল ম্যানেজার জনাব দিদারুল আলম, এইচআর ম্যানেজার জনাবা উম্মে আয়মান তাসনীম ও জনাব রাজী উদ্দীন ভূঁইয়া এবং আইটি প্ল্যানিং স্পেশালিস্ট জনাব মাশরুর হাসান প্রমুখ।


বিবার্তা/বিজ্ঞপ্তি/আমিরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com