ইবিতে আঞ্চলিক রম্য বিতর্ক অনুষ্ঠিত
প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১৭:৩৫
ইবিতে আঞ্চলিক রম্য বিতর্ক অনুষ্ঠিত
ইবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) আঞ্চলিক রম্য বিতর্ক অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৩ ফেব্রুয়ারি) বিকাল ৪টায় ক্যাম্পাসের বাংলা মঞ্চে বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটি এর আয়োজন করে।


বিতর্কে ‘আমার জেলায়, আমার পেশায়, আমিই সেরা এই বাংলায়’ এই প্রতিপাদ্যে নিজ জেলা ও পেশার পক্ষে যুক্তিতর্ক উপস্থাপন করে বিতার্কিকরা।


এতে বিরিয়ানী ব্যবস্যায়ী হিসেবে পুরান ঢাকার জান্নাতুল ফেরদাউস নীলা, ঘুষখোর কর্মকর্তা হিসেবে নোয়াখালীর আজিজুল হক পিয়াস, রাঁধুনি হিসেবে খুলনার ইরানী, কবিরাজ হিসেবে চাপাইনবাবগঞ্জের মাহাদী হাসান, মেকাপ আর্টিস্ট হিসেবে বরিশালের চাদনী আক্তার, ঘটক হিসেবে বগুড়ার সোহান সাদিক ও শুটকি ব্যবস্যায়ী হিসেবে চট্টগ্রামের শাহেদুল ইসলাম যুক্তিতর্ক উপস্থাপন করে।


বিতর্কের সভাপতি হিসেবে বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির আহবায়ক শাহাদাৎ হোসেন নিশান এবং মডারেটর হিসেবে সদস্য সচিব মুনমুন সুলতানা অন্তরা ও সদস্য আব্দুল্লাহ আল মুনায়েম উপস্থিত ছিলেন।


এসময় বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. সেলিম তোহা, আইন বিভাগের সহকারী অধ্যাপক আরমিন খাতুন, ল’ এন্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের প্রভাষক শাহিদা আক্তার ও বিলাসী সাহাসহ বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/জায়িম/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com