ইবিতে কুমিল্লা জেলা ছাত্রকল্যাণের নতুন কমিটি গঠন
প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০২০, ১৭:৪১
ইবিতে কুমিল্লা জেলা ছাত্রকল্যাণের নতুন কমিটি গঠন
ইবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) বৃহত্তর কুমিল্লা জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি গঠিত হয়েছে। এতে মার্কেটিং বিভাগের শিক্ষার্থী হোসাইন মজুমদারকে সভাপতি ও অর্থনীতি বিভাগের শিক্ষার্থী জাহিদুল ইসলামকে সাধারণ সম্পাদক করা হয়েছে।


মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের টিএসসিসি’র করিডোরে অনুষ্ঠিত সমিতির নবীন বরণ অনুষ্ঠানে এ কমিটির ঘোষণা করা হয়।



নবীন বরণ অনুষ্ঠনে সমিতির সাবেক সভাপতি নেছার উদ্দীনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা লোকপ্রশাসন বিভাগের অধ্যাপক ড. গিয়াস উদ্দীন, ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের সভাপতি অধ্যাপক ড. মাহবুবুল আরেফিন। এছাড়া আল-কুরআন অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. এয়াকুব আলী, অধ্যাপক ড. আ ব ম ছিদ্দিকুর রহমান আশ্রাফী, আল-হাদিস অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. মোস্তাফিজুর রহমান, বাংলা বিভাগের অধ্যাপক হাবিবুর রহমান, আইন বিভাগের সহযোগী অধ্যাপক মাকসুদা আক্তার এবং বিশ^বিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদের পেশ ইমাম আ স ম শোয়াইব আহমদ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে যৌথভাবে সঞ্চালনা করেন সংগঠনটির সদস্য ইয়াসিন আরাফাত ত্বোহা ও মোফাচ্ছের হোসেন।


অনুষ্ঠানের শুরুতে নবীন শিক্ষার্থীদের ফুল ও ক্রেস্ট দিয়ে বরণ করে নেয় সমিতির উপদেষ্টা ও প্রবীন শিক্ষার্থীরা। একই সাথে শিক্ষকদের সম্মাননা ক্রেস্ট ও প্রবীণ শিক্ষার্থীদের বিদায়ী ক্রেস্ট প্রদান করা হয়।


কমিটির ৪১ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি নাজমুল হোসাইন, মাহফুজুর রহমান রুবেল, ফয়সাল আকবর, আরিফুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ফাহাদ আল-ফারাবী, সাংগঠনিক সম্পদক ইয়াসিন আরাফাত ত্বোহা, সহ-সাংগঠনিক সম্পাদক ওয়াহিদা আঞ্জুম সরকার, অর্থ সম্পাদক মুহিবুল্লাহ, অফিস সম্পাদক আনোয়ার হোসেন, শিক্ষা সম্পাদক নেছার হাজারী, প্রকাশনা সম্পদক পারভেজ হোসেন, আইটি সম্পাদক ফাহিম, সাংস্কৃতিক সম্পাদক মামুনুর রশীদ, আপ্যায়ন সম্পদক হেলাল উদ্দীন, খাদ্য বিষয়ক সম্পাদক সাদেকুল ইসলাম, ক্রীড়া সম্পাদক কাওছার, প্রচার সম্পাদক রাকিব রায়হান ও ছাত্রী বিষয়ক সম্পাদক উম্মে হাবিবা মিম।


বিবার্তা/জায়িম/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com