ইবিতে মুজিব বর্ষ উপলক্ষে সাহিত্য-সাংস্কৃতিক প্রতিযোগিতা
প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি ২০২০, ১৭:২৬
ইবিতে মুজিব বর্ষ উপলক্ষে সাহিত্য-সাংস্কৃতিক প্রতিযোগিতা
ইবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মুজিব বর্ষ উপলক্ষে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।


সোমবার (১৭ ফেব্রুয়ারি) বেলা ১২টায় মীর মশাররফ হোসেন একাডেমিক ভবনে আইন অনুষদের সভা কক্ষে বিশ্ববিদ্যালয়ের ল’ এন্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগ প্রতিযোগিতার আয়োজন করে। বিভাগের প্রভাষক শাহিদা আক্তারের সঞ্চালনায় প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিভাগের সভাপতি ও বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. সেলিম তোহা।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইন অনুষদের ডিন অধ্যাপক ড. হালিমা খাতুন। এছাড়াও আল-ফিকহ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক নাছির উদ্দিন আজহারী ও আইন বিভাগের সহকারী অধ্যাপক ড. আরমিন খাতুন।


প্রতিযোগিতায় বিভাগের শিক্ষার্থীরা বাংলাদেশ, মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু বিষয়ে কবিতা আবৃত্তি, দেশাত্ববোধক গান, তাৎক্ষণিক একক অভিনয় ও কুইজে অংশ নেন। বিচারকের দায়িত্ব পালন করেন খালেদা জিয়া হলের প্রভোস্ট ও আইন বিভাগের অধ্যাপক ড. রেবা মন্ডল, আইন বিভাগের সহযোগী অধ্যাপক ড. আনিচুর রহমান, আল-ফিকহ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক আমজাদ হোসাইন, একই বিভাগের সহকারী অধ্যাপক আলতাফ হোসাইন ও ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক সাজ্জাদ হোসাইন জাহিদ।


প্রতিযোগিতায় একক অভিনয় ও কুইজ পরিচালনা করেন বিভাগের প্রভাষক যথাক্রমে বনানী আফরিন ও মেহেদি হাসান। প্রতিযোগিতা শেষে বেলা চারটায় ফলাফল ঘোষণা করা হয়। পরবর্তীতে মুজিববর্ষ উপলক্ষে পূর্বে অনুষ্ঠিত ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান: বঙ্গবন্ধু থেকে বিশ্ববন্ধু’ শীর্ষক রচনার বিজয়ীদের সহ আনুষ্ঠানিকভাবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে।


বিবার্তা/জায়িম/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com