বেরোবিতে ‘বাঁধন’র সভাপতি জীবন, সম্পাদক মোশারফ
প্রকাশ : ১৭ জানুয়ারি ২০২০, ১৭:০১
বেরোবিতে ‘বাঁধন’র সভাপতি জীবন, সম্পাদক মোশারফ
বেরোবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

‘একের রক্ত অন্যের জীবন, রক্তই হোক আত্মার বাঁধন’ এই মূলমন্ত্রকে সামনে রেখে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ‘বাঁধন’-এর ২০২০ সালের কার্যনির্বাহী পরিষদ গঠিত হয়েছে। নতুন কমিটিতে জীবন সাহাকে সভাপতি ও মোশাররফ হোসেনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।


বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) বিকেলে বিশ্ববিদ্যালয়ের ৩নং একাডেমিক বিল্ডিং এর মার্কেটিং বিভাগের গ্যালারি রুমে বার্ষিক সাধারণ সভা, দায়িত্ব হস্তান্তর ও ডোনার সংবর্ধনা অনুষ্ঠানে এ কমিটি ঘোষনা করা হয়। অনুষ্ঠানটি মুঠোফোনের মাধ্যমে উদ্বোধন করেন উপাচার্য প্রফেসর ড. নাজমুল আহসান কলিমউল্লাহ।


নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের অন্য সদস্যরা হলেন- জোনাল প্রতিনিধি মেহেদী হাসান, সহ-সভাপতি(১) সিরিয়া জাহান, সহ-সভাপতি(২) জান্নাতুল ফেরদৌস মায়া, সহ-সাধারণ সম্পাদক মোস্তাকিম ইসলাম, সাংগঠনিক সম্পাদক রিপন মিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক হিরন্ময় রায়, কোষাধ্যক্ষ এনামুল হোসেন, দপ্তর সম্পাদক নাহিদ হাসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক রায়হানা আক্তার রিমু, তথ্য ও শিক্ষা সম্পাদক তরিকুল ইসলাম সুমন। এছাড়াও কার্যকরী সদস্য এবং বিশেষ সদস্যদের এক বছরের জন্য নির্বাচিত করা হয়।


অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে কলা অনুষদের ডিন সরিফা সালোয়া ডিনা, মার্কেটিং বিভাগের প্রধান ফেরদৌস রহমান, ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মোস্তাফিজুর রহমান, বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতরের সহকারী প্রশাসক তাবিউর রহমান প্রধানসহ অন্যান্য শিক্ষকমন্ডলী এবং বাধঁন এর কেন্দ্রীয় পরিষদের সহ-সাধারন সম্পাদক মো. রেজাউল করিম উপস্থিত ছিলেন ।


বাঁধন এর গঠনতন্ত্র অনুযায়ী নতুন কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করেছে সদ্য বিদায়ী কমিটি। ২০১৩ সালে ৯ অক্টোবর স্বেচ্ছাসেবী তরুণদের হাত ধরে এ সংগঠন যাত্রা শুরু করে।


বিবার্তা/শিপন/এসএ/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com