শিক্ষা ক্যাডারের ১১ কর্মকর্তা বদলি
প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০১৯, ১৯:৩৯
শিক্ষা ক্যাডারের ১১ কর্মকর্তা বদলি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা (মাউশি) অধিদফতর, ঢাকা শিক্ষা বোর্ড, মাদ্রাসা শিক্ষা বোর্ড ও জাতীয় শিক্ষা ব্যবস্থাপনা একাডেমির (নায়েম) একাধিক কর্মকর্তাকে বদলি করা হয়েছে।


বুধবার (৪ ডিসেম্বর) মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপসচিব ড. শ্রীকান্ত কুমার চন্দ স্বাক্ষরিত এক আদেশে এই বদলি করা হয়।


আদেশে বলা হয়, কর্মকর্তাগণ আগামী সোমবারের মধ্যে বর্তমান কর্মস্থল থেকে অবমুক্ত হবেন। অন্যথায় একই তারিখ হতে তাৎক্ষণিকভাবে অবমুক্ত বলে গণ্য হবেন।


শিক্ষা মন্ত্রণালয়ের আদেশে, মাউশি অধিদফতরের পরিচালক (মাধ্যমিক) অধ্যাপক আব্দুল মান্নানকে সিলেটের সরকারি এম. সি কলেজের বাংলার অধ্যাপক, ঢাকা শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক মো. আবুল বাশারকে সিলেট সরকারি মহিলা কলেজে, সরকারি বাংলা কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক মো. সহিদুল ইসলামকে গোপালগঞ্জের সরকারি বঙ্গবন্ধু কলেজে, নায়েমের উপ পরিচালক মাসুদা বেগমকে কুমিল্লা সরকারি ভিক্টোরিয়া কলেজে, মাদ্রাসা শিক্ষা বোর্ডের মাদ্রাসা পরিদর্শক মুহাম্মদ নাজমুল হককে টঙ্গী সরকারি কলেজে, মাউশি অধিদফতরের সহকারি পরিচালক (প্রশাসন) জাকির হোসেনকে সংযুক্ত হিসেবে সরকারি কবি নজরুল কলেজে, মাউশি অধিদফতরের সহকারি পরিচালক (কলেজ-১) এ. কে. মাসুদকে ব্রাহ্মণবাড়িয়া সরকারি মহিলা কলেজে বদলি করা হয়েছে।


একই আদেশে বিভিন্ন দফতরের গুরুত্বপূর্ণ পদগুলোতে নতুন কর্মকর্তারে পদায়নও করা হয়েছে। চাঁদপুর সরকারি কলেজের অধ্যাপক মো. বেলাল হোসাইনকে মাউশি অধিদফতরের পরিচালক (মাধ্যমিক), ঢাকা কলেজের অধ্যাপক এস. এম. আমিরুল ইসলামকে ঢাকা শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক, পরিদর্শন ও নিরীক্ষা অধিদফতরের সহকারি শিক্ষা পরিদর্শক রুপক রায়কে মাউশি অধিদপ্তরের সহকারি পরিচালক (প্রশাসন) এবং মাউশি অধিদফতরের সহকারি পরিচালক (সেসিপ) লোকমান হোসেনকে একই দফতরের সহকারি পরিচালক (কলেজ-১) পদে পদায়ন দেয়া হয়েছে।


বিবার্তা/খলিল/জাই


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com