বেরোবিতে ভর্তি পরীক্ষার প্রবেশপত্র নিয়ে গুজব
প্রকাশ : ১১ নভেম্বর ২০১৯, ১৬:৪৩
বেরোবিতে ভর্তি পরীক্ষার প্রবেশপত্র নিয়ে গুজব
বেরোবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ২০১৯-২০ সেশনের অনার্স প্রথম বর্ষ ভর্তি পরীক্ষার তারিখ পরিবর্তন হয়ে একদিন পেছানোর কারণে প্রবেশপত্রের তারিখ পরিবর্তন হওয়ায় নতুন করে প্রবেশপত্র ডাউনলোড করতে হবে বলে একটি গুজব উঠেছে। তবে এই গুজব সত্য নয় বলে নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয় জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের সহকারী প্রশাসক তাবিউর রহমান প্রধান।


তিনি জানান, ‘প্রবেশপত্র নিয়ে যে গুজব উঠেছে তা সত্য নয়। প্রবেশপত্রে তারিখ পরিবর্তন দেখালেও এতে কোন ধরণের সমস্যা নেই। ঘূর্ণিঝড় বুলবুলের কারণে নির্ধারিত পরিক্ষার সময়সূচী একদিন করে পিছানোর কারণে এই পরিবর্তন লক্ষ করা যাচ্ছে। যা পরীক্ষার্থীর জন্য কোন সমস্যার সৃষ্টি করবেনা।


পরীক্ষার্থীরা যাতে করে বিভ্রান্তিতে না পড়েন এজন্য বিশ্ববিদ্যালয় ওয়েবসাইটে নোটিশ দেয়া হয়েছে। নোটিশে বলা হয়েছে, ‘ইতোপূর্বে যেসকল পরীক্ষার্থী প্রবেশপত্র ডাউনলোড করেছেন পরীক্ষার তারিখ পরিবর্তনের কারণে তাদের আর নতুন করে প্রবেশপত্র ডাউনলোড করতে হবেনা।


পরিবর্তিত পরীক্ষার তারিখ ১২ নভেম্বর ‘বি’ ইউনিট (সামাজিক বিজ্ঞান অনুষদ), ১৩ নভেম্বর সি ইউনিট (বিজনেস স্টাডিজ অনুষদ) ও এফ ইউনিট (জীব ও ভূ-বিজ্ঞান)। সর্বশেষ ১৪ নভেম্বর ডি ইউনিট (বিজ্ঞান অনুষদ) ও ইঞ্জিনিয়ারিং অনুষদের (ই ইউনিট) পরীক্ষার মাধ্যমে এবারের ভর্তি পরীক্ষা সম্পন্ন হবে।


ভর্তি পরীক্ষা কেন্দ্রীক সকল তথ্য বিশ্ববিদ্যালয় ওয়েবসাইট(www.brur.ac.bd) তে পাওয়া যাবে।


বিবার্তা/শিপন/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com