রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ‘মুক্তিযুদ্ধ মঞ্চ’র সভাপতি নীরব, সম্পাদক প্রীতি
প্রকাশ : ০৯ নভেম্বর ২০১৯, ১৫:৩৭
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ‘মুক্তিযুদ্ধ মঞ্চ’র সভাপতি নীরব, সম্পাদক প্রীতি
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

‘মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নই অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে গঠিত সংগঠন ‘মুক্তিযুদ্ধ মঞ্চ’ রবীন্দ্র বিশ্ববিদ্যালয় বাংলাদেশ শাখা কমিটি অনুমোদন দিয়েছে।


নব্য অনুমোদিত বর্ষ মেয়াদি এ কমিটিতে সভাপতি হিসেবে বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্রনেতা ইব্রাহীম সরকার নীরব এবং সাধারণ সম্পাদক পদে মুক্তিযোদ্ধার সুযোগ্য উত্তরসূরি সুমাইয়া শারমীন প্রীতি।


গত ১ নভেম্বর ‘মুক্তিযুদ্ধ মঞ্চ’ কেন্দ্রীয় কমিটির এক বিশেষ সভায় সহ-সভাপতি এস এম জাকারিয়া ইসলাম কর্তৃক উত্থাপিত প্রস্তাবনার পরিপেক্ষিতে সর্বসম্মতিক্রমে সংগঠনের রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শাখার অনুমোদন দেন কেন্দ্রীয় কমিটির সভাপতি আমিনুল ইসলাম বুলবুল এবং সাধারণ সম্পাদক মোঃ আল মামুন। একই সাথে মুক্তিযুদ্ধ মঞ্চ রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শাখা কমিটির সভাপতি এবং সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয় নিরব এবং প্রীতির নাম।


নিজ বিশ্ববিদ্যালয়ে মুক্তিযুদ্ধ মঞ্চ’র শাখা কমিটি অনুমোদন পাওয়ায় উচ্ছ্বাস প্রকাশ করেছেন রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীগণ।রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে গত ৪ নভেম্বর সংবর্ধনা জানায় নব্য অনুমোদিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে।


অনুষ্ঠানে সভাপতি নিরব কেন্দ্রীয় কমিটিকে ধন্যবাদজ্ঞাপন পূর্বক মুক্তিযুদ্ধের চেতনা সবার মাঝে ছড়িয়ে দিতে নিরলসভাবে কাজ করার দৃঢ় সংকল্প ব্যক্ত করেন।


বিবার্তা/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com