জবি শিক্ষার্থীদের ওপর হামলায় র‌্যাবের ‍দুঃখ প্রকাশ
প্রকাশ : ১৫ সেপ্টেম্বর ২০১৯, ২১:১৬
জবি শিক্ষার্থীদের ওপর হামলায় র‌্যাবের ‍দুঃখ প্রকাশ
জবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থীদের ওপর মেয়র মোহাম্মদ হানিফ ফ্লাইওভারে র‌্যাব সদস্যদের হামলার ঘটনাকে অনাকাঙ্ক্ষিত বলে দুঃখ প্রকাশ করেছে র‌্যাব-১০।


রবিবার র‌্যাব-১০ এর একটি প্রতিনিধি দল জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মীজানুর রহমানের সাথে তার কার্যালয়ে সাক্ষাৎ করে দুঃখ প্রকাশ করেন।


প্রতিনিধি দল জানান, র‌্যাবের মহাপরিচালকের নির্দেশে র‌্যাব-১০ কর্তৃপক্ষ বিষয়টি তদন্ত করে দেখছে এবং এতে র‌্যাবের কোনো সদস্যের বাড়াবাড়ি পাওয়া গেলে তার বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নেয়া হবে।


এসময় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামন, প্রক্টর ড. মোস্তফা কামাল, র‌্যাব-১০ এর অধিনায়ক মো. কাইয়ুমুজ্জামান খান, ডিএমপি লালবাগ জোনের ডিসি মো. মুনতাসিরুল ইসলাম, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর, র‌্যাব ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


এর আগে সকাল ৮টার দিকে শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদ ও র‌্যাব সদস্যদের ক্ষমা চাওয়ার দাবিতে পুরান ঢাকার রায় সাহেব বাজার মোড়ে অবরোধে নামে জবি শিক্ষার্থীরা। এতে ঢাকা-মাওয়া, ঢাকা-সদরঘাট রুটের যানবাহন চলাচল ২ ঘণ্টা বন্ধ থাকে।


এসময় শিক্ষার্থীরা র‌্যাবের বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দেয়ার পাশাপাশি শিক্ষার্থীদের ওপর হামলার দ্রুত বিচার দাবি করে। পরে বেলা সাড়ে ১০টার দিকে প্রক্টর ড. মোস্তফা কামালের আশ্বাসে অবরোধ প্রত্যাহার করা হয়।


এর আগে বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উত্তরণ-২ বাসটি সায়দাবাদ মেয়র মোহাম্মদ হানিফ ফ্লাইওভারে পৌঁছানোর পর র‌্যাব-১০ এর গাড়ি (ঢাকা মেট্রো চ-৫৩২২৩৭) রাস্তায় দাঁড় করিয়ে বাসে তল্লাশি চালায়। এসময় শিক্ষার্থীদের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে র‌্যাব-১০ শিক্ষার্থীদের ধাওয়া করে এবং মারধর করে। এতে ৫ শিক্ষার্থী গুরুতর আহত হন।


বিবার্তা/আদনান/আবদাল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com