সেই চোখ হারানো সিদ্দিকুর পেলেন ফাস্ট ক্লাস
প্রকাশ : ২১ আগস্ট ২০১৯, ১৯:১২
সেই চোখ হারানো সিদ্দিকুর  পেলেন ফাস্ট ক্লাস
তিতুমীর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

স্নাতক চতুর্থ বর্ষের ফাইনাল পরীক্ষার ফলাফলে সিজিপিএ-৩.০৭ পেয়েছেন পরীক্ষার দাবিতে আন্দোলনে নেমে পুলিশের টিয়ারশেলের আঘাতে চোখ হারানো সরকারি তিতুমীর কলেজের শিক্ষার্থী সিদ্দিকুর রহমান। এই ফলাফল বিভাগ অনুযায়ী প্রথম বিভাগ (ফাস্ট ক্লাস )।


২০১৭ সালের ২০ জুলাই ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সরকারি সাত কলেজের পরীক্ষার দাবিতে সহপাঠীদের সঙ্গে আন্দোলনে পুলিশের ছোড়া টিয়ারশেলের আঘাতে চোখ হারায় সিদ্দিক। তবে এতে মোটেই ক্ষান্ত হননি তিনি। চোখের আলো ছাড়াই অনার্স তৃতীয় ও চতুর্থ বর্ষের পরীক্ষা দেন।


বুধবার (২১ আগস্ট) অনার্স (২০১৩-১৪ সেশনে)৪র্থ বর্ষ ২০১৭ সালের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ফলাফল প্রকাশিত হয়। এবং (সিজিপিএ-৩.০৭) ফাস্ট ক্লাস পেয়ে উত্তীর্ণ হন।


আশানুরূপ ফলাফল পেয়ে সিদ্দিক প্রফুল্ল মনে বিবার্তাকে বলেন, পরীক্ষাগুলো আমার জন্য বড় চ্যালেঞ্জিং ছিল। আমি আমার সাধ্যমতো পরিশ্রম করেছিলাম এবং তা বৃথা যায়নি। অনেক ভয় করছিল তবে রেজাল্ট পাওয়ার পরে তা কেটে গেছে। এটার আমার জন্য একটা ভালো প্রাপ্তি।


জীবনে ঘটে যাওয়া বিভীষিকাময় জুলাইয়ের দিনটিকে মন থেকে মুছে সেশনজটমুক্ত ঢাবির অধিভুক্ত সাত কলেজ চান সিদ্দিক। সেই সাথে তিনি পরিবার ও রাষ্ট্রের মঙ্গলের জন্য সফলভাবে পরিশ্রম করে যেতে চান।


বিবার্তা/নাজমুল/তাওহীদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com