আজ শুভদিনে
প্রকাশ : ০২ আগস্ট ২০১৮, ১৫:২৭
আজ শুভদিনে
প্রিন্ট অ-অ+

বিজ্ঞান ও প্রযুক্তির ছোঁয়া আমাদের পৃথিবীটাকে কতটাই না বদলে দিয়েছে! একসময় মানুষ পালতোলা নৌকায় চড়ে সমুদ্রযাত্রা করতো। তারপর এলো জাহাজ। তারপর উড়োজাহাজ। এখন রকেটে চড়ে মানুষ ছুটে চলেছে গ্রহ থেকে গ্রহান্তরে।


একসময় মানুষ দূরের প্রিয়জনের খবর পেতে লিখতো চিঠি। অনেক অপেক্ষার শেষে মিলতো চিঠির জবাব। এখন সেসবের জায়গা দখল করেছে ইন্টারনেট, ই-মেইল। আরো এসেছে ফেসবুক, টুইটার, লিংকডইন ইত্যাদি। মোটকথা, পৃথিবী এখন চলে এসেছে মানুষের হাতের মুঠোয়।


পরিবর্তনের এ ঢেউ আছড়ে পড়েছে সংবাদমাধ্যম বা মিডিয়ার বুকেও। একসময় সংবাদপত্র ছিল শুধুই কাগজে ছাপা। মুদ্রিত সংবাদপত্র এখনো আছে। কিন্তু তার পাশে জায়গা করে নিতে প্রযুক্তির হাত ধরে দ্রুত এগিয়ে এসেছে অনলাইন মিডিয়া। এর এমনই দাপট, প্রতিটি মুদ্রিত পত্রিকারও একটি করে অনলাইন ভার্সন আছে। বলা হচ্ছে, আগামী দিন হচ্ছে অনলাইন মিডিয়ার দিন।


বাংলাদেশের অন্যতম অগ্রণী অনলাইন সংবাদপত্র হিসেবে আপন বৈশিষ্ট্য ও গৌরবে সমুজ্জ্বল বিবার্তা২৪ডটনেটের সপ্তম বর্ষে পদার্পণের এ শুভ মুহূর্তে আমাদের বলতে ভালো লাগছে যে, অনলাইন মিডিয়ার উজ্জ্বল আগামীর দিকের অভিযাত্রায় আমরাও আছি। আমাদের দ্ব্যর্থহীন অঙ্গীকার, আমরা পাঠকের সংবাদতৃষ্ণা মেটাতে সম্ভবপর সবকিছু করেছি, করছি, করবো।


আমাদের দায়বদ্ধতা এ দেশ ও দেশবাসীর প্রতি। মুক্তিযুদ্ধের চেতনা বুকে ধারণ করে আমরা স্বাধীনতার মহান পুরুষ, সর্বকালের শ্রেষ্ঠ বাঙালি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বাস্তবায়নে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে, আমাদের অবস্থান থেকে, দেশগঠনে শরীক হবো।


প্রতিষ্ঠাবার্ষিকীর শুভদিনে এই আমাদের অঙ্গীকার।


সবাইকে অন্তহীন শুভেচ্ছা। কাছে দূরে যে যেখানে আছেন, সকলেই ভালো থাকুন। আলোর পথের অভিযাত্রী বিবার্তা আপনাদের পাশেই আছে।

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com