খেলতে গিয়ে লাশ হলো সামিয়া, নিরাপত্তা প্রহরীসহ আটক ৪
প্রকাশ : ০৬ জুলাই ২০১৯, ১৩:০২
খেলতে গিয়ে লাশ হলো সামিয়া, নিরাপত্তা প্রহরীসহ আটক ৪
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর ওয়ারীতে একই ভবনের আট তলা থেকে নিখোঁজ শিশু সামিয়া আফরিন সায়মার লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে।


শনিবার সকালে শিশুটির বাবা আব্দুস সালাম অজ্ঞাতপরিচয় কয়েকজনকে আসামি করে ওয়ারী থানায় মামলাটি করেন। জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির নিরাপত্তা প্রহরীসহ চারজনকে আটক করেছে পুলিশ।


পুলিশ ধারণা করছে, মেয়েটিকে শারীরিক নির্যাতনের পর হত্যা করা হয়েছে। তবে ময়নাতদন্তের পর তার মৃত্যুর প্রকৃত কারণ বেরিয়ে আসবে। লাশ উদ্ধারের সময় সামিয়ার গলায় দাগ ছিল। এছাড়া ঠোঁটে ও শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত চিহ্ন পাওয়া গেছে।


পুলিশের ওয়ারী জোনের সহকারী কমিশনার মোহাম্মদ সামসুজ্জামান বলেন, এ ঘটনায় মামলা করেছেন শিশুটির বাবা। সন্দেহভাজন কয়েকজনকে আটক করা হয়েছে। তবে কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে, তা এখনো স্পষ্ট নয়। ঘটনার তদন্ত চলছে। লাশ উদ্ধারের পরপরই সিআইডির একটি টিম ঘটনাস্থলে পৌঁছে হত্যার প্রাথমিক তদন্ত শুরু করে।


এর আগে শুক্রবার মাগরিবের নামাজের সময় বাসা থেকে নিখোঁজ হয় সামিয়া। আর রাত পৌনে ৮টার দিকে ওয়ারীর বনগ্রাম মসজিদ এলাকার নির্মাণাধীন একটি ভবন থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়।


সামিয়া সিলভারডেল স্কুলের ছাত্রী। তার বাবা আব্দুস সালাম। তিনি নবাবপুরে ব্যবসা করেন। পুরান ঢাকার নবাবপুরের ব্যবসায়ী আব্দুস সালাম ওয়ারী থানার ১৩৯ বনগ্রামের বাড়ির ছয় তলায় নিজ ফ্ল্যাটে পরিবার নিয়ে থাকেন।


সামিয়ার বাবা আব্দুস সালাম বলেন, শুক্রবার মাগরিবের আজানের সময় নামাজ পড়তে মসজিদে যাই। মসজিদ থেকে ফেরার সময় নাশতা কিনে বাসায় আসি। এসে দেখি সামিয়া নেই। আমি ও আমার স্ত্রী তাকে খুঁজতে শুরু করি। সন্ধ্যার পর ফ্ল্যাট থেকে বেরিয়ে যাওয়ার সময় সামিয়া তার মাকে বলেছিল, আমি উপরে পাশের ফ্ল্যাটে একটু খেলাধুলা করতে যাচ্ছি। এরপর থেকে সে নিখোঁজ ছিল। পরে আট তলার রান্না ঘরে তার লাশ পাওয়া যায়।


বিবার্তা/রবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com