রাজধানীতে ২৪ ঘণ্টায় মাদকসহ আটক ৭৭
প্রকাশ : ০৬ জুলাই ২০১৮, ১২:৩১
রাজধানীতে ২৪ ঘণ্টায় মাদকসহ আটক ৭৭
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মদকসহ মোট ৭৭ জনকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী। বৃহস্পতিবার সকাল ছয়টা থেকে শুক্রবার সকাল ছয়টা পর্যন্ত র‌্যাব-পুলিশের পৃথক অভিযানে তাদের আটক করা হয়।


শুক্রবার র‌্যাব ও পুলিশের পক্ষ থেকে এমন তথ্য জানানো হয়েছে।


ঢাকা মহানগর পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-কমিশনার মো. মাসুদুর রহমান জানান, বৃহস্পতিবার সকাল থেকে শুক্রবার সকাল পর্যন্ত ৭৫ জনকে আটক করা হয়েছে। ডিএমপির বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে।


তিনি আরো জানান, আটকরা মাদক ব্যবসা ও মাদক সেবনের সঙ্গে জড়িত। তাদের কাছ থেকে ১১ হাজার ১৫১ পিস ইয়াবা ট্যাবলেট, ১ কেজি ১৫ গ্রাম ওজনের ৪০৬ পুরিয়া হেরোইন, ১ কেজি ৫০ গ্রাম ওজনের ১০ পুরিয়া গাঁজা, ৪৬ লিটার দেশী মদ, ১৫ লিটার বিদেশি মদ ও ৭৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৪৫টি মামলা হয়েছে।


এদিকে, রাজধানীর খিলগাঁও এলাকায় অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। শুক্রবার সকালে র‌্যাব সদর দফতর থেকে এমন তথ্য জানানো হয়েছে।


র‌্যাব জানায়, বৃহস্পতিবার রাতে খিলগাঁও তালতলা এলাকায় অভিযান চালানো হয়। এ সময় ২৭ হাজার ৫০০ পিস ইয়াবাসহ দুইজনকে আটক করা হয়। তারা মাদক ব্যবসায়ী বলে দাবি করেছে র‌্যাব।


বিবার্তা/খলিল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com