মাদকবিরোধী অভিযানে রাজধানীতে আটক শতাধিক
প্রকাশ : ০২ জুন ২০১৮, ২২:৪৫
মাদকবিরোধী অভিযানে রাজধানীতে আটক শতাধিক
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

রাজধানীতে মাদকবিরোধী বিশেষ অভিযানে গত ২৪ ঘণ্টায় অন্তত ১২০জন আটক হয়েছে। রাজধানীর বিভিন্ন এলাকা থেকে এদের আটক করা হয়।


ঢাকা মহানগর পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ কমিশনার মাসুদুর রহমান শনিবার গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।


তিনি বলেন, শুক্রবার সকাল থেকে শনিবার সকাল পর্যন্ত রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। এ সময় আটকদের কাছ থেকে ১০ হাজার ৩১০ পিস ইয়াবা ট্যাবলেট, ৯৭৮ গ্রাম ৮৪০ পুরিয়া হেরোইন, ৭৩ কেজি ৯৫৬ গ্রাম গাঁজা ও ১০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।


অন্যদিকে মিরপুর কালশী ও পল্লবী এলাকায় অভিযান চালিয়ে ২৭ জনকে আটক করে পুলিশ। শনিবার সকাল ১০টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত এ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।


অভিযানে সংশ্লিষ্ট থানা পুলিশের পাশাপাশি গোয়েন্দা পুলিশ, স্পেশাল আর্মড ফোর্স ও ডগ স্কোয়াড সম্মিলিতভাবে অংশ নেয়।


অভিযান শেষে মিরপুর অঞ্চলের সহকারী পুলিশ কমিশনার (এসি) সৈয়দ মামুন মোস্তফা সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।


তিনি জানান, মিরপুরের কালশী, বিহারী কলোনি ও তার আশপাশ এলাকায় অভিযান চালিয়ে মাদক বিক্রি ও সেবনের দায়ে ২৭ জনকে আটক করে পুলিশ। উদ্ধার করা হয়েছে ২ হাজার ১১০ পিস ইয়াবা, ৬৬০ গ্রাম হেরোইন, ৬ কেজি গাঁজা ও ৬০ লিটার চোলাই মদ।


এছাড়া মোহাম্মদপুর ও কামরাঙ্গীচর এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়েছে র‌্যাব। শনিবার সকাল সোয়া ১১টার দিকে র‌্যাব সদর দফতর থেকে এমন তথ্য জানানো হয়েছে।


র‌্যাব জানায়, মোহাম্মদপুর ও কামরাঙ্গীচর এলাকায় মাদকবিরোধী বিশেষ অভিযান চালানো হয়। এ সময় ১৫ জনকে আটক করা হয়েছে। আটকরা সবাই মাদক ব্যবসায়ী ও মাদক সেবক। তবে তাদের নাম পরিচয় এখনো জানানো হয়নি।


উল্লেখ্য, গত ২৪ মে বেলা সাড়ে ১১টায় ফার্মগেট আনন্দ সিনেমা হলের সামনে, ‘মাদক পরিহার করুন, নিজে বাঁচুন, আগামী প্রজন্মকে বাঁচান’ এই স্লোগান সামনে রেখে আনুষ্ঠানিকভাবে মাদকবিরোধী কার্যক্রমের উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি। এরপর থেকে রাজধানীর কমলাপুর, কারওয়ানবাজার, মহাখালী, পুরান ঢাকার বেশ কয়েকটি এলাকায় অভিযান চালিয়েছে পুলিশ।


বিবার্তা/খলিল/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com