‘দীর্ঘদিন ধরে জাল ভিসার কাজ করত তারা’
প্রকাশ : ১৭ এপ্রিল ২০১৮, ১৫:০৯
‘দীর্ঘদিন ধরে জাল ভিসার কাজ করত তারা’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীতে জাল ভিসা তৈরির কারখানা থেকে আটক চারজন দীর্ঘদিন ধরে এ পেশার সাথে জড়িত বলে জানিয়েছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার আবদুল বাতেন।


মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে ডিএমপি মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান তিনি।


আবদুল বাতেন বলেন, সোমবার সকাল সাড়ে ১১টা থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত রাজধানীর উত্তরা এলাকায় অভিযান চালায় গোয়েন্দা পুলিশ। এ সময় মোঃ জিয়াউল হক জুয়েল, মোঃ জাকারিয়া মাহামুদ, মোঃ মাহবুবুর রহমান ও মোঃ মামুন হোসেন নামের চার প্রতারককে আটক করা হয়।


তিনি বলেন, আটকদের কাছ থেকে ১৪টি জাল শেনঝেনভুক্ত দেশের ভিসাযুক্ত বাংলাদেশি পাসপোর্ট, ব্যাংকের জাল হিসাব বিবরণী এবং ভিসা প্রস্তুতের বিপুল পরিমাণ মেট স্টিকার পেপার, নর্থ সাইপ্রাসে প্রেরণের জন্য জাল ইনভাইটেশন, ব্যাংক গ্যারান্টি, জাল ডকুমেন্টস প্রস্তুতের জন্য কম্পিউটারের সিপিইউ, একটি মনিটর, স্ক্যানার ও প্রিন্টারসহ অন্যান্য সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।


এই যুগ্ম কমিশনার আরো বলেন, আটকদের থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এ সময় তারা জানিয়েছে, দীর্ঘদিন যাবত শেনঝেনভুক্ত দেশসমূহ ও নর্থ সাইপ্রাসে জাল ভিসার মাধ্যমে প্রেরণের কথা বলে বিভিন্ন ব্যক্তিদের কাছ থেকে বিপুল পরিমাণ টাকা আত্মসাৎ করে আসছে তারা।


তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আদালতের মাধ্যমে রিমান্ড আবেদন করা হবে। এতে আরো তথ্য পাওয়া যাবে বলে আশাবাদী পুলিশের এই কর্মকর্তা।


বিবার্তা/খলিল/জাকিয়া


>>জাল ভিসা তৈরি: ৪ প্রতারক আটক

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com