‘খুনের পরিকল্পনা হয়েছিল এক মাস আগে’
প্রকাশ : ২২ মার্চ ২০১৮, ১৪:১৯
‘খুনের পরিকল্পনা হয়েছিল এক মাস আগে’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর গুলশানে চাঞ্চল্যকর গারো সম্প্রদায়ের মা ও মেয়েকে হত্যার মূল পরিকল্পনাকারীসহ চারজনকে গ্রেফতার করেছে র‌্যাব। মূল পরিকল্পনাকারী ও হত্যাকারীর নাম সঞ্জিত চিরান (২১)। সে এক মাস আগে থেকে তার মা বেচেথ চিরানকে (৬৫) খুন করার পরিকল্পনা করে। তবে মাকে খুন করার ঘটনা মেয়ে দেখে ফেলায় তাকেও হত্যা করে ঘাতকরা।


বৃহস্পতিবার বেলা সোয়া ১টায় র‌্যাবের মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলন করে এমন তথ্য জানিয়েছেন র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক মুফতি মাহমুদ খান।


তিনি জানান, সঞ্জীব চিরান, শান্ত (১৮), রবিন সাংমা (১৯) ও রাজু সাংমা (২৪) এই চারজন মিলে তাদের হত্যা করে। এ ঘটনার পর তারা সীমান্ত দিয়ে পালিয়ে যাওয়ার পরিকল্পনা করছিল। তবে র‌্যাব গত রাতে শেরপুরের নলিতাবাড়ি থেকে তাদের গ্রেফতার করে।



রাজধানীর গুলশানের উত্তর কালাচাঁদপুর এলাকায় বহুতল ভবনের ফ্ল্যাটে খুন করা হয় বেসেথ ও তার মেয়ে সুজাত চিরানকে (৪২)। পরে ওই দিন রাতে তাদের লাশ উদ্ধার করে পুলিশ। তাদের একজন গলাকাটা অবস্থায় এবং অন্যজন ঝুলন্ত অবস্থায় ছিলেন। পরে পুলিশ তাদের লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেলে পাঠায়। সেখানে তাদের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।


তদন্তে সুজাতার শরীরে ধারালো অস্ত্রের ১৪ আঘাত পাওয়া গেছে এবং মাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রমাণ পাওয়া গেছে।


এদিকে এ ঘটনায় গুলশান থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ওই মামলার পরিপ্রেক্ষিতে সঞ্জীব, শান্ত, রবিন ও রাজুকে গ্রেফতার করা হয়েছে।


বিবার্তা/খলিল/জাকিয়া


>>মা-মেয়ে হত্যার মূল হোতাসহ গ্রেফতার ৪

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com