১৩ লাখ টাকাসহ চার ডাকাত গ্রেফতার
প্রকাশ : ০২ জানুয়ারি ২০১৮, ১৪:৪৬
১৩ লাখ টাকাসহ চার ডাকাত গ্রেফতার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীতে ১৩ লাখ টাকাসহ চার ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। তারা কোতোয়ালি থানার রায় সাহেব বাজার মোড়স্থ পপুলার ডায়াগনস্টিক সেন্টারের সামনের রাস্তায় এক র্স্বণ ব্যবসায়ীর ৫২ লাখ টাকা ডাকাতির ঘটনার সাথে জড়িত।


মঙ্গলবার দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানিয়েছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার আবদুল বাতেন।


তিনি জানান, গত ১৪ ডিসেম্বর রাজধানীর কোতোয়ালি থানাধীন রায় সাহেব বাজার মোড়স্থ পপুলার ডায়াগনস্টিক সেন্টারের সামনের রাস্তায় এক র্স্বণ ব্যবসায়ীর ৫১ লাখ ৬৭ হাজার টাকা ডাকাতি হয়। এ ঘটনায় ভিকটিম পরদিন কোতোয়ালি থানায় একটি ডাকাতি মামলা দায়ের করেন। পরে কোতোয়ালি ক্রাইম জোন ঘটনা তদন্ত শুরু করে। তার পাশাপাশি ডিবি ঘটনাটির ছায়া তদন্ত শুরু করে। ডাকাতি ঘটনার পর্যাপ্ত তথ্য পাওয়ার পর কোতোয়ালি থানা থেকে ডিবিতে মামলাটি স্থানান্তর করা হয়।


তিনি আরো জানান, এ ঘটনায় ইতোমধ্যে চার ডাকাতকে গ্রেফতার করা হয়েছে।এরা হলোমাসুদ গাজী, ইদ্রিস ওরফে বাবু ফরাজী, আসাদ ও ফারুক আহম্মেদ। তাদের মধ্যে মাসুদের কাছ থেকে দুই লাখ ও বাকিদের কাছ থেকে আরো ১১ লাখ টাকাসহ মোট ১৩ লাখ টাকা উদ্ধার করা হয়েছে। এছাড়া বাকি টাকা উদ্ধারের চেষ্টা চলছে বলেও জানান ডিবির ওই কর্মকর্তা।



আবদুল বাতেন জানান, আসামিদের গ্রেফতারের পর তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এ সময় ওই ডাকাতির ঘটনায় জড়িত বলেও স্বীকার করেছে। তারা ডাকাতি ছাড়াও রাজধানীতে ডিবি পুলিশ পরিচয়ে অপারাধ সংঘটন করে আসছে। ইতিপূর্বে আসামিরা ভূয়া ডিবি পুলিশ হিসেবে গ্রেফতারও হয়েছিল বলে জানান তিনি।


সংবাদ সম্মেলনে ব্যবসায়ীদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা যখন কোনো বড় অংকের টাকা বহন করবেন তখন অবশ্যই পুলিশের সহযোগিতা নিন। সহযোগিতা নিলে আপনার টাকার নিরাপত্তা পুলিশ দেবে।


বিবার্তা/খলিল/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com