নিখোঁজ থাকার পর এবার ব্যবসায়ী গ্রেফতার
প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০১৭, ০৯:২৭
নিখোঁজ থাকার পর এবার ব্যবসায়ী গ্রেফতার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

চার মাসেরও বেশি সময় ধরে নিখোঁজ থাকার পর এবার বিএনপি নেতা ও ব্যবসায়ী সৈয়দ সাদাত আহমেদকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। রাজধানীর রামপুরা সেতু এলাকা থেকে তাকে শনিবার রাত সাড়ে ১০টার দিকে খুঁজে পাওয়া যায়।


২০১৫ সালের জানুয়ারিতে রামপুরা থানায় দায়ের হওয়া নাশকতার একটি মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে। সাদাত এবিএন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও বিএনপির নির্বাহী কমিটির সদস্য সাবেক সদস্য।


ডিবির দক্ষিণের উপকমিশনার মোঃ শহিদুল্লাহ বলেন, রামপুরা সেতুর পাশে একটি ব্যাগসহ সাদাতকে পাওয়া যায়। তার সাথে ল্যাপটপ ও তিনটা মোবাইল ফোনসহ অনেকগুলো ব্যাংকের চেক ছিল। পাশাপাশি কিছু নথিও ছিল। ২০১৫ সালের ৮ জানুয়ারি রমনা থানায় দায়ের হওয়া গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের একটি মামলায় সন্দেহভাজন হিসেবে তাকে গ্রেফতার দেখানো হয়েছে।


চলতি বছরের ২২ আগস্ট বিকেলে বনানী ওভারপাসের নিচে নিজ গাড়ি থেকে নামিয়ে একটি মাইক্রোবাসে তুলে নেয়া হয় সাদাতকে। গাড়িতে থাকা সাদাতের ছেলেকে অপহরণকারীরা জানায়, সাদাত ১৫ মিনিট পর ফিরে আসবেন। পরে তাকে না পেয়ে ক্যান্টটমেন্ট থানায় একটি অপহরণ মামলা করেন তার স্ত্রী।


তাকে অপহরণের মামলা রয়েছে থানায়। এ বিষয়ে জানতে চাইলে এক পুলিশ কর্মকর্তা বলেন, তিনি নিজেই পলাতক ছিলেন কি-না বিষয়টি জানার চেষ্টা চলছে।


এছাড়া ওই মামলায় তার রিমান্ড চেয়ে আবেদন করা হতে পারে বলে নাম প্রকাশে অনিচ্ছুক একজন পুলিশ কর্মকর্তা জানিয়েছেন।


বিবার্তা/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com