রাজধানীতে বারে র‌্যাবের হানা, আটক ১৫
প্রকাশ : ৩০ ডিসেম্বর ২০১৭, ০৮:৩৬
রাজধানীতে বারে র‌্যাবের হানা, আটক ১৫
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর উত্তরা এলাকায় একটি বারে অভিযান চালিয়েছে র‌্যাব। এ সময় ওই বারের কর্মকর্তা ও কর্মচারীসহ ১৫ জনকে আটক করা হয়েছে।


শুক্রবার রাতে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার সিনিয়র সহাকারী পরিচালক মো. মিজানুর রহমান বিবার্তাকে এসব তথ্য জানিয়েছেন।


তিনি জানান, থার্টিফার্স্ট নাইট উপলক্ষে রাজধানীর উত্তরা পূর্ব থানাধীন নেষ্ট রেস্টুরেন্ট অ্যান্ড বারে অবৈধভাবে বিপুল পরিমান মাদকদ্রব্য মজুদ করা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। এ ওই বারের ম্যানেজার মো. আরিফুল ইসলাম (৩৪), বারের কর্মচারী মো. রেজাউল হক সুমন(৩৪), মো. নুরুল ইসলাম (২৮), আনোয়ার হোসেন (৪০), মো. হাবিবল্লাহ হাছান (১৯), মো. শামীম হোসেন ওরফে আব্দুর রহমান (২০), মো. আলা উদ্দিন (২০), নিলয় রোজারিও (১৮), রানা (২১), শুভংকর দাস (২২), আলম বিশ্বাস (২৮), অমিত পালমা (২০), মো. সুজন মিয়া (১৯), সজল চন্দ্র দে (৩০), শ্যামল ডালীকে (২৯) আটক করা হয়।


তিনি আরো জানান, আটকদের কাছ থেকে অবৈধভাবে মজুদকৃত ৩৪ বোতল বিদেশী মদ, ৪৬০ বোতল দেশীয় ব্র্যান্ডের মদ, দেড় লিটারের চারটি মাম পানির বোতলে রক্ষিত বিদেশী মদ, ১৯৩৪ ক্যান বিয়ার উদ্ধার করা হয়েছে।


এছাড়া মাদক বিক্রির নগদ ২ লাখ ৯৭ হাজার ১৬০ টাকা জব্ধ করা হয়েছে। উদ্ধারকৃত সকল মাদক দ্রব্যের আনুমানিক বাজার মূল্য ১১ লাখ ৭১ হাজার ২০০ টাকা বলে জানান তিনি।


বিবার্তা/খলিল/ইমদাদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com