ঢামেকে শিশু নিখোঁজ
প্রকাশ : ২১ নভেম্বর ২০১৭, ০৯:১২
ঢামেকে শিশু নিখোঁজ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ৩ মাস বয়সী এক শিশু নিখোঁজ হয়েছে। ঘুমন্ত অবস্থায় থাকা তার মায়ের কোল থেকে তাকে কেউ চুরি করে নিয়ে গেছে বলে অভিযোগ উঠেছে। নিখোঁজ হওয়া ওই শিশুর নাম মোসাম্মাদ জিম।


নিখোঁজ শিশুর বাবার নাম জুয়েল মিয়া ও মা সুমাইয়া আক্তার। তাদের গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলায়।


পুলিশ ও নিখোঁজ শিশুর পারিবারিক সূত্র জানায়, ডায়াবেটিস থেকে কিডনি রোগে আক্রান্ত হয়ে গত ৩১ অক্টোবর জুয়েল ঢামেক হাসপাতালের ৭০১ নম্বর ওয়ার্ডে ভর্তি হন। তাকে ৪০ নম্বর বেডটি বরাদ্দ দেওয়া হয়। ভর্তির পর থেকে অ্যাটেনডেন্ট হিসেবে শিশুসহ স্ত্রী সুমাইয়াও তার সঙ্গে ছিলেন।


সোমবার রাত গভীর হলে ঘুমিয়ে পড়েন মা সুমাইয়া। আর পাশের বেডেই ঘুমুচ্ছিলেন অসুস্থ জুয়েল।


জুয়েলের ভাতিজা রাফসানের ভাষ্য ‘রাত সাড়ে ১২টার দিকে হঠাৎ ঘুম ভাঙলে আমার চাচি দেখেন তার মেয়ে কোলে নেই। তখনই কান্নাকাটি শুরু করেন তিনি। পরে অন্যান্য রোগী, রোগীর স্বজন ও হাসপাতালের কর্মকর্তা-কর্মচারীরাও ছুটে আসেন। তবে অনেক খোঁজাখুঁজি করেও জিমকে কোথাও পাওয়া যায়নি।’


এ বিষয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই বাচ্চু মিয়া বলেন, আমরা বিষয়টি শুনেছি। নিখোঁজ শিশুটির পরিবারের লোকজনও ক্যাম্পে এসেছেন। হাসপাতালে কর্তব্যরত আনসার সদস্যসহ আমরা শিশুটির সন্ধানে চেষ্টা অব্যাহত রেখেছি। বিষয়টি ঢামেক হাসপাতালের পরিচালককে জানানো হয়েছে বলে জানান তিনি।


বিবার্তা/ইমদাদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com