রোগীর পরিবর্তে এম্বুলেন্সে গাঁজা!
প্রকাশ : ১০ নভেম্বর ২০১৭, ১৫:৪৬
রোগীর পরিবর্তে এম্বুলেন্সে গাঁজা!
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সীমান্ত এলাকায় থেকে নিরাপদে এম্বুলেন্সে করে মাদকদ্রব্য ঢাকা ও তার আশপাশ এলাকায় নিয়ে আসা হচ্ছে। এমনকি এ্যাম্বুলেন্সে করে গাঁজা নিয়ে যাতায়াতের সময় মাদক ব্যবসায়ীরা এম্বুলেন্সের সামনে একটি এস্কর্ট পার্টি রাখে। যারা রাস্তা ক্লিয়ার দেয়। এভাবে তারা একের পর এক চেকপোস্ট এড়িয়ে গন্তব্যে পৌঁছে যায়।


শুক্রবার এমন তথ্য জানিয়েছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার খন্দকার রবিউল আরাফাত লেনিন।


তিনি জানান, বৃহস্পতিবার রাতে মোহাম্মদপুর টিকাপাড়া পানির পাম্প এলাকায় অভিযান চালিয়ে একটি গাঁজা ভর্তি এম্বুলেন্সসহ তিনজনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন- সবুজ (২৫), মিলন(২৮) ও জাহিদ হাসান(২৪)।


তিনি আরো জানান, এম্বুলেন্সে করে মাদকদ্রব ঢাকায় আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে গতরাতে মোহাম্মদপুর এলাকায় ওঁৎ পেতে থাকে গোয়েন্দা ও অপরাধতথ্য (দক্ষিণ) বিভাগের অবৈধ মাদকদ্রব্য উদ্ধার ও প্রতিরোধ টিমের একটি দল। এক সময় এম্বুলেন্সটি কাছাকাছি আসলে পুলিশ থামার ইশারা দেয়। কিন্তু পুলিশের ইশারা না মেনে গাড়িটি দ্রুত গতিতে চলে যেতে থাকে। পেছন থেকে ধাওয়া করে ডিবি। এক পর্যায়ে মোহাম্মদপুর টিকাপাড়া পানির পাম্পের কাছে এসে তাদেরকে আটক করা হয়।


এম্বুলেন্সে করে সীমান্ত এলাকা হতে গাঁজা নিয়ে এসে ঢাকা ও তার আশপাশ এলাকায় সরবরাহ করা হয় জানিয়ে পুলিশের ওই কর্মকর্তা জানান, আটকদের বিরুদ্ধে আজ মোহাম্মদপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।


বিবার্তা/খলিল/ইমদাদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com