রাজধানীতে ডিবি পরিচয়ে ডাকাতি, আটক ৮
প্রকাশ : ০৯ নভেম্বর ২০১৭, ১৩:১৮
রাজধানীতে ডিবি পরিচয়ে ডাকাতি, আটক ৮
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীতে মাইক্রোবাস ব্যবহার করে ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতিকালে আটজনকে আটক করেছে পুলিশ। আটকরা সবাই ডাকাত দলের সদস্য।


ঢাকা মহানগর পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার মো. ইউসুফ আলী বৃহস্পতিবার দুপুরে এ তথ্য জানিয়েছেন ।


তিনি বলেন, বুধবার রাতে উত্তর কমলাপুরের রবি হেয়ার ড্রেসার সেলুনের সামনে থেকে হাজী মোজাম্মেল হোসেন (৪২), মো. নূরুল ইসলাম (২৯), মো. হানিফ (৩৫), মো. মাসুম (২৪), মো. তানভীর (২৪), শাহআলম (২৬), বাবুল (৩২) ও মো. সোহেল (২৫) নামে ওই আটজনকে আটক করা হয়েছে।


এ সময় তাদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত একটি পিস্তল, এক রাউন্ড গুলি, একটি ওয়াকিটকি, এক জোড়া হ্যান্ডকাপ, ডিবি পুলিশের পোশাক ও দুইটি বেতের লাঠি উদ্ধার করা হয়। সেই সাথে ডাকাতি কাজে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয়।


তিনি আরো জানান, আটকরা গাড়িযোগে ডিবি পুলিশ পরিচয়ে রাজধানীর বিভিন্ন এলাকায় ব্যবসা প্রতিষ্ঠান, শো-রুম ও ব্যাংকে ডাকতি করত। তারা রাস্তায় গাড়ি থামিয়ে মানুষের কাছ থেকে সর্বস্ব লুটে নিত।


এছাড়াও ব্যাংক থেকে টাকা উত্তোলন করে যাওয়ার সময় লোকজনকে অনুসরণ করে তাদের কাছ থেকে সবকিছু হাতিয়ে নিত তারা।


ঘটনার দিন তারা সুবিধাজনক স্থানে ডাকাতির উদ্দেশে মাইক্রোবাসসহ উল্লেখিত এলাকায় অবস্থান করছিল। পুলিশ তাদেরকে আটকের পর তল্লাশি করে অস্ত্র-গুলিসহ ওই সরঞ্জামাদি উদ্ধার করে।


পুলিশের ওই কর্মকর্তা জানান, আটকদের বিরুদ্ধে রাজধানীর শাহজাহানপুর থানায় অস্ত্র ও ভুয়া ডিবি পুলিশ সেজে ডাকাতির প্রস্তুতির জন্য পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।


বিবার্তা/খলিল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com