শাহজালাল বিমানবন্দরে দেড় কেজি সোনাসহ ভারতগামী যাত্রী আটক
প্রকাশ : ০১ মার্চ ২০২০, ১৭:৩৪
শাহজালাল বিমানবন্দরে দেড় কেজি সোনাসহ ভারতগামী যাত্রী আটক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রায় দেড় কেজি ওজনের ১৫টি সোনার বার নিয়ে ভারতে যাওয়ার সময় মো. পাশা নামের এক যাত্রীকে আটক করেছে এভিয়েশন সিকিউরিটির (এভসেক) সদস্যরা।


রবিবার (১ মার্চ) সকালে দেড় কেজি ওজনের এসব সোনার বার নিয়ে বিমানে উঠার আগ মুহূর্তে অসুস্থতার ভান করা ওই যাত্রী চেকিংয়ে ধরা পড়েন।


বিমানবন্দর সূত্রে জানা গেছে, ইমিগ্রেশন শেষে বিমানে ওঠার আগে চেকিং লাইনে খুড়িয়ে হাটছিলেন পাশা। তাকে জুতা খুলে চেকিংয়ে আসার অনুরোধ করেন এভসেক সদস্য করপোরাল মোস্তাফিজ। নিজেকে অসুস্থ দাবি করে জুতা খুলতে অস্বীকৃতি জানান ওই যাত্রী। একইসঙ্গে করপোরাল মোস্তাফিজকে ঘুষ দেয়ার প্রস্তাবও দেন।


পরে তাকে জুতা খুলতে বাধ্য করা হয়। জুতার ভেতরে লুকানো ১৪টি সোনার বার পাওয়া যায়। এ সময় স্কোয়াড্রন লিডার আবির আহমেদ অয়নের নেতৃত্বাধীন এভসেক সদস্যরা তাকে আটক করে। পরবর্তীতে তল্লাশিতে তার কাছে আরো একটি সোনার বার পাওয়া যায়।


এভিয়েশন সিকিউরিটি (এভসেক) পরিচালক উইং কমান্ডার ওবায়দুর রহমান বলেন, আটক যাত্রীকে সোনার বারসহ কাস্টমসের কাছে হস্তান্তর করা হয়েছে। তার কাছ থেকে ১৫টি স্বর্ণবার উদ্ধার করা হয়েছে, যার ওজন ১ কেজি ৫০০ গ্রাম।


বিবার্তা/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com