পুরান ঢাকার সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় গ্রেফতার ৪
প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০২০, ১৬:১২
পুরান ঢাকার সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় গ্রেফতার ৪
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর পুরান ঢাকার নয়াবাজারে স্যাটেলাইট টেলিভিশন নিউজটোয়েন্টিফোরের রিপোর্টার ও ক্যামেরা পারসনের ওপর হামলার ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।


মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার চারজন সাংবাদিকদের মারধর ও গাড়ি ভাঙচুরের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।


গ্রেফতার চারজন হলেন- গোলাম মোস্তফা সুমন, সাব্বির, জনি ও নয়ন।


বংশাল থানার ওসি শাহিন ফকির জানান, সাংবাদিকদের মারধর ও গাড়ি ভাঙচুরের মামলা হওয়ার পরপরই মঙ্গলবার রাতে সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখে আসামিদের গ্রেফতার করতে অভিযানে নামে পুলিশ। অভিযানে রাজধানীর জিন্দাবাহার, বংশালের কসাইটুলি ও ঢাকার কেরাণীগঞ্জ থেকে ওই চারজনকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার রাত থেকে বুধবার (১২ ফেব্রুয়ারি) সকাল পর্যন্ত অভিযান পরিচালনা করে চারজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার চারজনকে আদালতে পাঠানো হচ্ছে।


বাকি আসামিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান ওসি।


মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর পুরান ঢাকার নয়াবাজারে নিউজটোয়েন্টিফোরের রিপোর্টার ও ক্যামেরা পারসনের ওপর হামলা করেন বন্ডের অবৈধ সুবিধা ভোগী ব্যবসায়ী ও সন্ত্রসীরা।


এতে আহত হন- টেলিভিশনটির প্রতিবেদক ফখরুল ইসলাম (৩০) এবং ক্যামেরা পারসন শেখ জালাল (২৮)। তারা বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন।


আহত রিপোর্টার ফখরুল ইসলাম বলেন, আমরা কাস্টমস বন্ড কমিশনের একটি অভিযানের নিউজ কাভারেজ করতে নয়াবাজারে যাই। সেখানে আমাদের ওপর বন্ডের অবৈধ সুবিধা ভোগী ব্যবসায়ী ও সন্ত্রসীরা হামলা চালিয়ে গাড়ি ভাঙচুর করেন। তারা আমাদের গাড়ি থেকে টেনেহিঁচড়ে নামিয়ে মারধর করেন। এসময় আমার ক্যামেরা পারসন শেখ জালালও গুরুতর আহত হন। তবে গাড়ির চালক কোথায় আছে এখনো জানি না।


নিউজটোয়েন্টিফোরের প্রধান প্রতিবেদক ফারুক হোসেন বলেন, নয়াবাজারে বন্ডের অবৈধ সুবিধা ভোগী ব্যবসায়ীদের বিরুদ্ধে কাস্টমসের অভিযান চলছিল। নিউজটোয়েন্টিফোরের রিপোর্টার ও ক্যামেরা পারসন ওই অভিযানের নিউজ কাভারের জন্য ঘটনাস্থলে গিয়েছিলেন।


তিনি বলেন, বন্ডের অবৈধ সুবিধা ভোগী ব্যবসায়ীরা আমাদের রিপোর্টার ও ক্যামেরা পারসনের ওপর হামলা চালায়। পাশাপাশি গাড়ি ও ক্যামেরা ভাঙচুর করেছে, ছিনিয়ে নিয়ে গেছে ব্যাগ।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com