রাজধানীতে অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার, গুলি উদ্ধার
প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০২০, ১৬:০৭
রাজধানীতে অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার, গুলি উদ্ধার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর খিলগাঁওয়ের দক্ষিণ গোড়ান এলাকার একটি বাসা থেকে মো. তারিফ হোসেন (৩৩) নামের এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।


মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে বিবার্তাকে এ তথ্য জানিয়েছেন সুবজবাগ জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মো. রাশেদ হাসান।


গ্রেফতারকৃত অস্ত্র ব্যবসায়ীর নাম মো. তারিফ হোসেন (৩৩)। তিনি দীর্ঘ দিন থেকে রাজধানীর খিলগাঁও, মুগদা ও সুবজবাগ এলাকায় অস্ত্রের ব্যবসা করে আসছিলেন।


মো. রাশেদ হাসান জানান, গত ১০ ফেব্রুয়ারি বিকাল ৫ টায় খিলগাঁওয়ের দক্ষিণ গোড়ান এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল, একটি রিভলবার ও ১৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।


তিনি আরো বলেন, খিলগাঁও থানার দক্ষিণ গোড়ানের একটি বাসায় আগ্নেয়াস্ত্র ক্রয় -বিক্রয় হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে মুগদা থানা পুলিশের একটি টিম নিয়ে সেখানে অভিযান চালাই। অভিযানকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে তারিফ হোসেনকে অস্ত্র-গুলিসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।


পুলিশের ওই কর্মকর্তা বলেন, গ্রেফতারকৃত তারিফ খিলগাঁও থানার এজাহারনামীয় আসামি। তিনি খিলগাঁও, সবুজবাগ ও মুগদা থানা এলাকাসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় অবৈধ আগ্নেয়াস্ত্র ক্রয়-বিক্রয় করে আসছিলেন। তাকে খিলগাঁও থানায় একটি মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হবে।


বিবার্তা/খলিল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com