বিসিবির পরিচালক লোকমান কারাগারে
প্রকাশ : ০৬ অক্টোবর ২০১৯, ১৮:৪০
বিসিবির পরিচালক লোকমান কারাগারে
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের ডিরেক্টর ইনচার্জ লোকমান হোসেন ভূঁইয়াকে তিন দফায় ছয় দিনের রিমান্ড শেষে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। রবিবার (৬ অক্টোবর) ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালত এই আদেশ দেন।


গত ২৫ সেপ্টেম্বর রাতে রাজধানীর মণিপুরিপাড়ার বাসা থেকে লোকমান হোসেন ভূঁইয়াকে গ্রেপ্তার করে র‍্যাব-২। এ সময় তাঁর বাসা থেকে চার বোতল বিদেশি মদ উদ্ধার করে র‍্যাব। এ ঘটনায় পুলিশের পরিদর্শক জাহিদুর রহমান বাদী হয়ে তেজগাঁও থানায় একটি মামলা করেন। পরদিন লোকমানকে আদালতে হাজির করে পাঁচ দিন রিমান্ডে নেওয়ার আবেদন করে পুলিশ। আদালত সেদিনও দুই দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করার অনুমতি দেন।


এরপর গত ৩০ সেপ্টেম্বর দ্বিতীয় দফায় লোকমান হোসেন ভূঁইয়াকে দুই দিন রিমান্ডে নেওয়ার অনুমতি দেন আদালত। রিমান্ড আবেদনে বলা হয়, আসামি লোকমান হোসেন ভূঁইয়ার বাসায় বিদেশি মদ পাওয়া গেছে। লোকমানের সহযোগীদের কাছেও বিপুল পরিমাণ বিদেশি মদসহ অন্যান্য মাদকদ্রব্য আছে বলে জানা গেছে।


এরপর ৩ অক্টোবর আবারো রিমান্ডে নেয়া হয় তাকে। তৃতীয় দফায় দুই দিনের রিমান্ড শেষে তাকে রবিবার (৬ অক্টোবর) আদালতে হাজির করা হয়। এসময় মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা তেজগাঁও থানার এসআই কামরুল ইসলাম।


অপরদিকে লোকমানের আইনজীবী জামিনের আবেদন করেন। শুনানি শেষে আদালত জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com