র‌্যাব হেফাজতে কলাবাগান ক্রীড়াচক্রের চেয়ারম্যান
প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০১৯, ২০:০৫
র‌্যাব হেফাজতে কলাবাগান ক্রীড়াচক্রের চেয়ারম্যান
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি শফিকুল আলম ফিরোজকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নিয়েছেন র‌্যাব-২ এর সদস্যরা। এছাড়া র‌্যাবের অপর একটি দল ক্লাবটি ঘিরে রেখেছে।


র‌্যাব-২ এর অধিনায়ক আশিক বিল্লাল জানান, শুক্রবার (২০ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে শফিকুল আলমকে জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব হেফাজতে নেয়া হয়। তিনি কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য।


আশিক বিল্লাল জানান, র‌্যাব-২ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট গাউসুল আজম সন্ধ্যা ৬টার দিকে সেখানে পৌঁছালে অভিযান শুরু হয়।


র‌্যাব সূত্র জানায়, গোয়েন্দা সূত্রে র‌্যাব জানতে পারে কলাবাগান ক্রীড়াচক্রের ক্লাবে ক্যাসিনো ও জুয়ার আসর চলছে। এমন খবরে এখানে অভিযান চালানো হয়।


এ বিষয়ে র‌্যাব-২ এর অপারেশন অফিসার সাইফুল মালিক জানান, আমরা অভিযান শুরু করার আগে বিকাল ৪টা থেকে কলাবাগান ক্রীড়াচক্রের আশপাশে অবস্থান নিতে থাকি।


গত ১৮ সেপ্টেম্বর অবৈধ জুয়া ও ক্যাসিনো চালানোর অভিযোগে র‌্যাবের হাতে আটক হন ঢাকা দক্ষিণ মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়া। অস্ত্র ও মাদকের পৃথক দুই মামলায় তাকে সাতদিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।


সম্প্রতি ছাত্রলীগ ও যুবলীগের কয়েকজন নেতার বিষয়ে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তারপরই ছাত্রলীগের পদ হারান শোভন-রাব্বানী। এরপর আটক হন খালেদ। শুক্রবার যুবলীগের অপর আলোচিত নেতা জি কে শামীমকে নিকেতনের নিজ কার্যালয় থেকে আটক করা হয়।


বিবার্তা/জহির


>>কলাবাগান ক্রীড়াচক্র ঘিরে রেখেছে র‌্যাব

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com